Thursday, May 26, 2022
নদিয়ানদীয়া দুর্ঘটনায় ক্ষতিপূরণ দিল কেন্দ্র-রাজ্য

নদীয়া দুর্ঘটনায় ক্ষতিপূরণ দিল কেন্দ্র-রাজ্য

নদিয়ার দুর্ঘটনায় মৃতদের পরিবারপিছু দুলাখ টাকা করে ক্ষতিপূরণের ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিকে, মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেই নদিয়ায় পথ দুর্ঘটনায় মৃতদের পরিবারের পাশে দাঁড়িয়ে তাদের হাতে ক্ষতিপূরণের দুলাখ টাকার চেক তুলে দিয়েছেন রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।
মর্মান্তিক পথ দুর্ঘটনায় নদিয়ায় আঠারোজনের মৃত্যু হয়েছিল। আর তারপরে টুইট বার্তায় দুর্ঘটনায়  মৃতদের আত্মার প্রতি শান্তি কামনা করে মুখ্যমন্ত্রী ঘোষণা করেছিলেন রাজ্য সরকার সবরকম সাহায্যের জন্য প্রস্তুত। আর মুখ্যমন্ত্রীর এমন ঘোষণার পরেই দুপুরে দুর্ঘটনায় মৃতদের বাড়ি গিয়ে ক্ষতিপূরণের চেক তুলে দিয়েছেন রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রয় মল্লিক। শোকসন্তপ্ত আত্মীয়বর্গের পাশে দাঁড়িয়ে তাঁদের সান্ত্বনাও দিয়েছেন তিনি। এদিকে, নদীয়ার দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মৃতদের পরিবার ও আহতদের জন্য ক্ষতিপূরণের ঘোষণা করেছেন। বাংলায় টুইট করে নদিযার দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। মর্মান্তিক দুর্ঘটনায় শোকপ্রকাশ করে রাজ্যপাল জগদীপ ধনকর পথ দুর্ঘটনা রোধে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কার্যকরী  পদক্ষেপ নেওয়ার জন্য বলেছেন।

More News

২০২৪- র লক্ষে মন্ত্রীদের কাজের নির্দেশ বিজেপির

0
নরেন্দ্র মোদী সরকারের আট বছরের বর্ষপূর্তি উপলক্ষে কেন্দ্রীয় মন্ত্রীদের মাঠে নেমে কাজ করার নির্দেশ দিয়েছে...

মন্ত্রিসভার সঙ্গে জরুরি বৈঠক মোদীর 

0
বিদেশ থেকে ফিরেই কেন্দ্রের বিভিন্ন মন্ত্রকের রিপোর্ট তলব করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বুধবার মন্ত্রিসভার সদস্যদের...

বেহালায় ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু , গ্রেফতার বন্ধু

0
বেহালার সেনহাটিতে বাড়ির ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে রাতভর বাড়ির...