Tuesday, September 27, 2022
Scienceইউরোপে বেস শক্ত করতে চায় কয়েনবেজ

ইউরোপে বেস শক্ত করতে চায় কয়েনবেজ

ক্রিপ্টোর দুর্দিনে ব্যবসা প্রসারের কথা ভাবছে প্রথমসারির এক ক্রিপ্টো এক্সচেঞ্জ। ইউরোপে ব্যবসার পরিধি আরও বাড়াতে চায় এই এক্সচেঞ্জটি।

ইউরোপের কয়েকটি দেশে ইতিমধ্যেই কয়েনবেজ গ্লোবাল ইনকের্পারেটেডে’র সেবা চালু আছে। কোম্পানিটি এখন ইতালি, স্পেইন, ফ্রান্স এবং নেদারল্যান্ডসের বাজারে নিজস্ব সার্ভিস চালু করতে চায় এবং দেশগুলোতে রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়েছে।ব্রিটেন , আয়ারল্যান্ড, জার্মানিতে চালু আছে কয়েনবেজের ব্যবসায়িক কার্যক্রম। সম্প্রতি সুইজারল্যান্ডেও নিজেদের প্রথম কর্মী নিয়োগ করেছে কয়েনবেজ।মন্দা চলছে ক্রিপ্টো মুদ্রার বাজারে।বিটকয়েন ও ইথেরিয়ামের মতো শীর্ষ ক্রিপ্টো মুদ্রাগুলোর দরপতনের সঙ্গে তাল মেলাতে না পেরে মাইনিংয়ের খরচ মেটাতে জমা রাখা ক্রিপ্টো মুদ্রা বিক্রি করে দিচ্ছেন মাইনাররা।বাজারের এমন পরিস্থিতিতে কয়েক সপ্তাহ আগেই আমেরিকায় এক হাজার কর্মী ছাটাই করেছে কয়েনবেজ।একই সঙ্গে ইউরোপে ব্যবসা বাড়ানোর চেষ্টাও করছে কয়েনবেজ।ক্রিপ্টোর বাজার ধসের প্রভাব কয়েনবেজের ওপরও পড়েছে। বাড়তি সুদের হার আর মুদ্রাস্ফীতি বাড়তে থাকায় ঝুঁকিপূর্ণ সম্পদ হিসেবে পরিচিতি ক্রিপ্টো মুদ্রা ও ডিজিটাল সম্পদ বেচে দিয়ে বাজার থেকে নগদ অর্থ তুলে নিচ্ছেন বিনিয়োগকারীরা।

More News

তিন কোটি ডলারের ক্রিপ্টো মুদ্রা উদ্ধার

0
উত্তর কোরীয় হ্যাকারদের চুরি করা তিন কোটি ডলার সমমূল্যের ক্রিপ্টো মুদ্রা বাজেয়াপ্ত করেছে আমেরিকার আইন-শৃঙ্খলা...

জি-২০ : আন্তর্জাতিক ক্রিপ্টো নীতির বিবেচনা

0
অক্টোবরে কঠোর আন্তর্জাতিক ক্রিপ্টো নীতির প্রস্তাব আনছে,দ্য ফাইন্যান্সিয়াল বোর্ড বা,এফএসবি। অস্থিতিশীল বাজারটির সাম্প্রতিক উত্থান-পতনের পটভূমিতে...

ক্রিপ্টো ধসে বিপাকে সাইবার অপরাধীরাও

0
ক্রিপ্টো ধসের প্রভাব পড়েছে সাইবার অপরাধ জগতেও,হ্যাকাররা র‌্যানসমওয়্যার হামলা ছেড়ে আবারও নগদ অর্থ চুরির দিকে...