Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
রাষ্ট্রপতিকে অসম্মানজনক মন্তব্য, কংগ্রেস নেতাকে নোটিস - S Newz
Friday, December 9, 2022
জাতীয় সংবাদরাষ্ট্রপতিকে অসম্মানজনক মন্তব্য, কংগ্রেস নেতাকে নোটিস

রাষ্ট্রপতিকে অসম্মানজনক মন্তব্য, কংগ্রেস নেতাকে নোটিস

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে অসম্মানজনক মন্তব্য করার অভিযোগে কংগ্রেস নেতা উদিত রাজকে নোটিস পাঠিয়েছে জাতীয় মহিলা কমিশন। সম্প্রতি এক টুইট বার্তায় কংগ্রেস নেতা বলেছেন, কোনও দেশেই এমন রাষ্ট্রপতি থাকা উচিত নয়। ছদ্মবেশেরও সীমা থাকা দরকার।

তিনি বলেছিলেন দেশের ৭০ শতাংশ মানুষ গুজরাটের লবণ খেতেই অভ্যস্ত। আপনি যদি লবণ খেয়ে জীবন যাপন করেন, তবে পরিণতি তিনিই বুঝবেন। জাতীয় মহিলা কমিশনের চেয়াররপার্সন রেখা শর্মা এই মন্তব্যের সমালোচনা করে উদিত রাজের ক্ষমা চাওয়ার দাবি তুলেছেন। অন্যদিকে বিজেপির জাতীয় মুথপাত্র সম্বিত পাত্র বলেছেন, কংগ্রেস নেতা উজিত রাজ রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে লক্ষ্য করে যেসব মন্তব্য করেছেন, তা উদ্বেগের এবং দুর্ভাগ্যজনক। এটি তাদের আদিবাসী বিরোধী মানসিকতাকে প্রতিফলিত করে।বিজেপি নেতা শেহজাদ পুনেওয়ালা এক টুইট বার্তায় বলেছেন, কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী রাষ্ট্রপতিকে ‘রাষ্ট্রপত্নি’ বলেছিলেন। এখন কংগ্রেস নতুনভাবে রাষ্ট্রপতিকে অসম্মান করছে। দেশের প্রথম আদিবাসী মহিলা রাষ্ট্রপতি সম্পর্কে এই ধরনের মন্তব্য গ্রহণযোগ্য নয়। কংগ্রেস কী রাষ্ট্রপতির এই ধরনের অপমানকে অনুমোদন করে।

More News

তিরুপতির ভেঙ্কটেশ্বর মন্দিরে রাষ্ট্রপতি

0
অন্ধ্রপ্রদেশের তিরুপতি জেলার শ্রী ভেঙ্কটেশ্বর মন্দিরে পুজো দিয়েছেন রাষ্ট্রপতি ড: দ্রৌপদী মুর্মু। মন্দিরে মেলাম বাজিয়ে...

কেরলের বিরোধী দলনেতা ফোলানো বেলুন : থারুর

0
কেরলের বিরোধী দলনেতা আসলে ফোলানো বেলুন। এমনই মন্তব্য করেছেন কংগ্রেস সাংসদ শশী থারুর।সম্প্রতি চারদিনের সফরে...

খুব সাধারণ দেখতে রাহুলকে, জবাব সনিয়ার

0
সুন্দর নয়, খুব সাধারণ দেখতে তাকে। মা সনিয়া গান্ধীর এই জবাব এখনও ভুলতে পারেননি ছেলে...