Tuesday, June 28, 2022
নদিয়াইউক্রেন থেকে বাড়ি ফেরায় মিষ্টি বিলি কাউন্সিলরের

ইউক্রেন থেকে বাড়ি ফেরায় মিষ্টি বিলি কাউন্সিলরের

যুদ্ধবিধস্ত ইউক্রেন থেকে বাড়ি ফেরায় কোথাও বেলানো হয়েছে মিষ্টি আবার কোথাও যুদ্ধের বিরুদ্ধে শান্তি মিছিলের আয়োজন করা হয়েছে। যুদ্ধক্ষেত্র ইউক্রেন থেকে বাড়ি ফিরেছে শান্তিপুরের যুবক সুমন অধিকারী। আর পাড়ার ছেলে ঘরে ফেরায় এলাকার নতুন কাউন্সিলর অরুণ বসাক মিষ্টি বিলি করেছেন।
তাঁর বক্তব্য ভোটের থেকেও বড় প্রতিবেশী। তাই ভোটে চরম ব্যস্ততার মধ্যেও পাড়ার ছেলের খোঁজ নিয়ে গিয়েছেন। মাস ছয়েক আগে কাজের সূত্রেই ইউক্রেনে গিয়েছিলেন সুমন। যুদ্ধ শুরু হতেই সেখানে আটকে পড়েন। এরপর পোলান্ড বর্ডারে যাওয়ার জন্য প্রায় ১২০ কিলোমিটার হেঁটেছেন। এরপর প্রায় ১৭ ঘণ্টা সীমান্তে দাঁড়িয়ে বিমান মেলে। শেষ পর্যন্ত কেন্দ্রের পাঠানো বিমানে পোলান্ড থেকে দেশে ফিরেছেন তিনি। অন্যদিকে যুদ্ধক্ষেত্রে আটকে পড়া ভারতীয়দের ফেরাতে এবং শান্তির দাবিতে এলাকায মিছিল করেছেন কামারহাটির ১৪ নম্বর ওয়ার্ডের নতুন কাউন্সিলর অরিন্দম ভৌমিক। বর্ণাঢ্য শোভাযাত্রায রামকৃষ্ণদেবের জন্মতিথি উদযাপনের পাশাপাশি মিছিল থেকে শান্তির বার্তা দিয়েছেন।

More News

অবৈধ সম্পর্কের জেরে গৃহবধূকে খুন, আত্মঘাতী অভিযুক্ত 

0
অবৈধ সম্পর্কের জেরে গৃহবধূকে খুনের পর অভিযুক্ত ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী। সোমবার সকালে চাষের...

পলাশির প্রান্তরে সিরাজকে স্মরণ

0
মহাসমারোহে নবাব সিরাজ উদ দৌলাকে স্মরণ করে পলাশি দিবস পালন করা হয়েছে। এবারে ২৬৫ বছরে...

ভারত-সহ ৪ দেশের প্রতিনিধিদের বৈঠক  

0
প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে পারস্পরিক সহযোগিতা বজায় রাখতে বৈঠকে করেছেন ভারতের সহ রাষ্ট্রপুঞ্জের চার দেশের প্রতিনিধিরা। নিউ...