Tuesday, September 27, 2022
পশ্চিম মেদিনীপুরবিনপুর থেকে মাওবাদী সন্দেহে গ্রেফতার দম্পতি, উদ্ধার পোস্টারও 

বিনপুর থেকে মাওবাদী সন্দেহে গ্রেফতার দম্পতি, উদ্ধার পোস্টারও 

ঝাড়গ্রাম জেলার বিনপুর এর কাঁকো থেকে রাজু সিং ও পূজা সিং নামে দম্পতি কে বিনপুর থানার পুলিশ মাওবাদী সন্দেহে গ্রেফতার করা হয়েছে।তাদের কাছ থেকে বেশকিছু মাওবাদী পোস্টার উদ্ধার করেছে পুলিশ।
অভিযুক্ত রাজু সিং এর বাড়ি পশ্চিম মেদিনীপুরের নারায়ণগর ও মেয়েটির বাড়ি বিনপুরের কাঁকো এলাকায়।সাঁকরাইল থানার কুলটিকরি তে ভাড়া বাড়িতে থাকতেন দম্পতি। পুলিশ ওদেরকে মাওবাদী পোস্টার টাঙানো এবং কিছু মাওবাদী পোস্টার মেলায় ওদেরকে গ্রেফতার করে।সুত্রের খবর,টাকার বিনিময়ে পোষ্টার লাগানো ও লেখার কাজ করতো ওই দম্পতি।রাজু সিং এর জেল হেফাজত ও পূজা সিং এর পাঁচদিন পুলিশ হেফাজতের নির্দেশ ঝাড়গ্রাম আদালত-র। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বিনপুর থানার পুলিশ। অন্যদিকে, বীরভূমের বোলপুর থেকে এসটিএফের হাতে গ্রেফতার হওয়া দুই মাওবাদী অর্কদ্বীপ গোস্বামী ও টিপু সুলতান নামে ২৭ বছর বয়সী দুজনকে ৮ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে। এরই মধ্যে এই দিনে জঙ্গলমহলের বিনপুরের নারায়ণপুরে উদ্ধার হয়েছে মাওবাদীদের নামে পোস্টার । ওই পোস্টারে লেখা রয়েছে ২০১০ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত তৃণমূল নেতাদের সাথে খেলা হবে । সেইসঙ্গে পুলিশকেও হুঁশিয়ারি দেওয়া হয়েছে। সাদা কাগজে লাল কালি দিয়ে লেখা ওই পোস্টার এর শেষে লেখা রয়েছে মাওবাদী সিপিআই। এছাড়াও সোমবার সকালে ঝাড়গ্রাম জেলার ঝাড়গ্রাম ব্লকের রাধানগর অঞ্চলের সেবায়তন এলাকায়  মাওবাদী নামাঙ্কিত একাধিক পোস্টার স্থানীয় বাসিন্দারা দেখতে পায়। 

More News

বাঁকুড়ার সিমলাপালে উদ্ধার মাওবাদী পোস্টার 

0
বাঁকুড়ার সিমলাপাল থানার কালাপাথর গ্রামে মাওবাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধারের ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়েছে। ওই পোস্টারে...

মাও পোস্টার – ধৃত ৭ জনই বিজেপি, দাবি তৃণমূল বিধায়কের

0
গড়বেতায় মাওবাদীদের নামে পোস্টার দেওয়ার ঘটনায় ধৃত ৭ জনই বিজেপি কর্মী বলে দাবি করেছেন তৃণমূল...

জঙ্গলমহলে মাও পোস্টার, গ্রেফতার ৫

0
জঙ্গলমহলে মাওবাদী পোস্টার দেওযার অভিযোগে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এঁরা পশ্চিম মেদিনীপুরের বিভিন্ন জায়গায় ...