Wednesday, February 21, 2024
Top Newsমুম্বই বিমানবন্দর-ইন্ডিগোকে নোটিস ডিজিসিএ-র         

মুম্বই বিমানবন্দর-ইন্ডিগোকে নোটিস ডিজিসিএ-র         

রানওয়েতে বসে যাত্রীদের খাওয়ার ঘটনায় মুম্বই বিমানবন্দর এবং বিমান সংস্থা ইন্ডিগোকে নোটিস পাঠিয়েছে ডিজিসিএ। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।
সেখানে দেখা গিয়েছে, রানওয়েতে বসেই পাত পেড়ে খাচ্ছেন একাধিক যাত্রী। পিছনেই দাঁড়িয়ে ইন্ডিগোর একটি বিমান। ভিডিওর সত্যতা যাচাই করেনি এস নিউজ। সূত্রের খবর, বিমান বাতিলের জেরে এই ঘটনা ঘটেছে। এরপরেই রানওয়েতে বসে খাওয়াদাওয়ার ঘটনায় মুম্বই বিমানবন্দর এবং ইন্ডিগোকে নোটিস পাঠিয়ে জবাব চাওয়া হয়েছে।অন্যদিকে, বিমান বিভ্রাট কাটাতে এবার অসামরিক বিমান পরিবহন মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া নতুন অ্যাকশন প্ল্যান ঘোষণা করেছেন। কুয়াশার জেরে অন্তর্দেশীয় এবং আন্তর্জাতিক বিমান বাতিল ও বিলম্বের লাগাতার সমস্যা সামলাতে ছয়টি অ্যাকশন প্ল্যানের কথা এক্স হ্যান্ডেলে জানিয়েছেন মন্ত্রী। জানা গিয়েছে, দিল্লি-মুম্বই-কলকাতা-চেন্নাইয়ের মতো দেশের ছয়টি মেট্রো বিমানবন্দরে ওয়ার রুম তৈরি করা হবে। ব্যবস্থাপনার দায়িত্ব যৌথভাবে বিমানবন্দর কর্তৃপক্ষ এবং বিমান সংস্থাগুলির। ওয়ার রুমগুলি যাত্রীদের সমস্যার তাৎক্ষণিক সমাধান করবে। এইসঙ্গে বিমানবন্দরে পর্যাপ্ত পরিমাণে সিআইএসএফ কর্মীদের উপস্থিতির কথা বলেছে ডিজিসিএ।

More News

মুখ্যমন্ত্রীর দু’দিনের বীরভূম সফর

0
শনিবার দু'দিনের বীরভূম সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন সূত্রের খবর, দু’দিনের জেলা সফরে মুখ্যমন্ত্রী...

মুম্বইয়ে ভয়াবহ অগ্নিকাণ্ড, ভস্মীভূত ১৫ দোকান ও বাড়ি

0
মুম্বইয়ে গোভান্দির বাইগনওয়াড়ি এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ভস্মিভূত হয়ে গিয়েছে প্রায় ১৫টি দোকান ও বাড়ি। পুলিশ...

ফ্লোরিডায় বিমান দুর্ঘটনায় মৃত ২

0
মাঝ আকাশে নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লোরিডার হাইওয়েতে বিমান ভেঙে পড়ার ঘটনায় মৃত্যু হয়েছে দু'জনের। বিমানে বাকি যাত্রীরা...