Wednesday, August 17, 2022
Top Newsদিল্লি সফরে তিন বার মোদীর মুখোমুখি দিদি

দিল্লি সফরে তিন বার মোদীর মুখোমুখি দিদি

এবারের দিল্লিতে চার দিনে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাক্ষাৎ হচ্ছে তিন-তিন বার। একবার একান্তে,শুক্রবার হয়ে গিয়েছে।

প্রধানমন্ত্রী মোদীর বাসভবনে প্রায় ৪৫ মিনিট বৈঠক করেছেন মুখ্যমন্ত্রী। সেই বৈঠক থেকে বেরিয়ে অবশ্য তিনি কোনও মন্তব্য করেননি। যদিও বিরোধীরা বলছেন, এমন বৈঠকে সরকারি অফিসারদের থাকাই দস্তুর।কেন একান্তে এমন বৈঠক হবে।এরপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় মুখোমুখি হচ্ছেন দু’টি সরকারি অনুষ্ঠানে। প্রথমটি শনিবার,আজাদি কা অম্রুত মহোৎসব কর্মসূচিতে। সেখানে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হিসেবে উপস্থিত ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর দ্বিতীয় সরকারি কর্মসূচি হল নীতি আয়োগের বৈঠক। সেখানেও মুখ্যমন্ত্রী হিসাবেই উপস্থিত থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়।পার্থ চট্টোপাধ্যায় কাণ্ডে ইডির তদন্ত চলাকালীন মুখ্যমন্ত্রী-প্রধানমন্ত্রীর সঙ্গে একান্ত সাক্ষাৎ বিরো‌ধীদের আরও রাজনৈতিক আক্রমণের অবকাশ তৈরি করে দিয়েছে। তৃণমূল উড়িয়ে দিলেও তাঁরা তুলছেন সেটিং-এর তত্ত্ব। ঘটনাচক্রে,উপরাষ্ট্রপতি ভোটে কিন্তু ভোটদানে বিরত থেকেছে তৃণমূল কংগ্রেস। শনিবারের ভোটে এনডিএ প্রার্থী পশ্চিমবঙ্গের প্রাক্তন রাজ্যপাল জগদীপ ধনখড় বিরোধী শিবিরের প্রার্থী মার্গারেট আলভাকে পরাজিত করেছেন।মার্গারেটের দাবি, তিনি একাধিক বার তৃণমূল কংগ্রেস নেত্রীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছেন। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় সাড়া দেননি। যদিও তৃণমূল কংগ্রেস-র তরফে তার সত্যতা স্বীকার করা হয়নি।

More News

মোদীর নারী সুরক্ষা নিয়ে সরব তৃণমূল     

0
দেশের একমাত্র মুখ্যমন্ত্রীকে ব্যাঙ্গাত্মকভাবে সম্বোধন করার জন্য ক্ষমা চাইতে হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। এমনই দাবি করেছে...

  ফুটবলে শট মেরে ডুরান্ড কাপের উদ্বোধন মুখ্যমন্ত্রীর

0
এআইএফএফকে ফিফার নির্বাসনের মধ্যেই ফুটবলে শট মেরে ১৩১ তম ডুরান্ড কাপের উদ্বোধন করেছেন মুখ্যমন্ত্রী মমতা...

সেনার হাতে এফ-ইনসাস তুলে দিলেন প্রতিরক্ষা মন্ত্রী 

0
জওয়ানদের নিরাপত্তাকে আরও শক্তিশালী করতে সেনার হাতে ফিউচার ইনফ্র্যান্ট্রি সোলজার অ্যাজ এ সিস্টেম তথা এফ-ইনসাস তুলে...