Tuesday, April 23, 2024
বিনোদনবিয়েতে রাজি ছিলেন না, তবুও... 

বিয়েতে রাজি ছিলেন না, তবুও… 

অঙ্কিতা লোখান্ডে, বিগ বসেতে স্বামী ভিকি জৈনের সঙ্গে তাঁর নিত্যদিনের অশান্তির কথা চাক্ষুস করেছেন মানুষ। একাধারে টিভি, সিনেমাতেও অভিষেক হয়েছিল অভিনেত্রীর।

সবচেয়ে বড় বিষয় অঙ্কিতার সঙ্গে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেম নিজ চোখেই প্রত্যক্ষ করেছেন ফ্যান ফলোয়াররা।পবিত্র রিশতা সিরিয়ালই জনপ্রিয়তার তুঙ্গে নিয়ে গিয়েছিল এই জুটিকে। অবশ্য বলিউডে থিতু হয়েই অঙ্কিতার সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করে দেন সুশান্ত।সেসব এখন পুরোনো ইতিহাস।নতুন খবর হলো, অঙ্কিতা লোখান্ডের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে নাকি রাজিই ছিলেন না ব্যবসায়ী ভিকি জৈন।সম্প্রতি ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়ার পডকাস্ট অনুষ্ঠানে অংশ নেন অঙ্কিতা আর ভিকি। সেখানেই তাঁদের বিয়ে নিয়ে এমন বিস্ফোরক তথ্য দিয়েছেন অঙ্কিতা।বিগ বস তারকার ভাষ্যমতে, প্রথমে তাঁর সঙ্গে বিয়েতে আগ্রহী ছিলেন না ভিকি। দুজনের আলাদা জীবনযাপনই বিয়েতে বাধা হয়ে দাঁড়িয়েছিল।পডকাস্টে ভিকির সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে খোলাখুলি আলোচনা করেছেন অঙ্কিতা। অভিনেত্রী বলেছেন,তাঁরা বিয়ে করতে চাইতেন কিন্তু ভিকি ভয় পেয়ে চলে গিয়ে ছিলেন। তা ছাড়া তাঁদের জীবনযাপন আলাদা হওয়ায় ভিকি চলে যায়। ভিকি থাকতেন বিলাসপুরে। তখন বিলাসপুরের কোনো মেয়েকে বিয়ে করতে চাইতেন ভিকি।যদিও সম্পর্ক নিয়ে পুরো উল্টো বক্তব্য দিয়েছেন ভিকি। তাঁর মতে, অঙ্কিতা তাঁকে কখনো বলতেই দেয়নি। এমন একটা সময়ে দেখা হয়েছে যখন তাঁরা দুজনেই বিয়ে করতে চাইতেন।

More News

ট্রেন থেকে ঝাঁপ দিয়েছিলেন অঙ্কিতা!

0
অঙ্কিতা লোখান্ডে, আলোচিত অভিনেত্রী। নানা কারণে প্রায়ই আলোচনায় থাকেন তিনি। বহু দিন ধরেই অঙ্কিতা কাজ...

রিয়ার বিরুদ্ধে লুক আউট নোটিস খারিজ

0
অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সিবিআইয়ের লুক আউট নোটিস খারিজ করে দিয়েছে বম্বে...

বিগ বস-এর ঘরেই বিচ্ছেদ অঙ্কিতার? 

0
বিগ বস ১৭’-এ জুটি হিসেবে এসেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে ও ব্যবসায়ী ভিকি জৈন। সুশান্ত সিং...