Wednesday, August 17, 2022
খেলামাদক : ব্রিটনি গ্রিনারের ৯ বছরের জেল

মাদক : ব্রিটনি গ্রিনারের ৯ বছরের জেল

মাদক মামলায় ৯ বছরের কারাদণ্ড হয়েছে আমেরিকার বাস্কেটবল তারকা ব্রিটনি গ্রিনারের।রাশিয়ার একটি আদালত তাকে ৯ বছরের কারাদণ্ড দিয়েছে।

রাশিয়ায় অবৈধ মাদকদ্রব্য পাচারের কারণে ব্রিটনিকে এই শাস্তি দেওয়া হয়েছে।এ বছরের ফেব্রুরায়িতে বাস্কেটবলের একটি টুর্নামেন্ট খেলতে রাশিয়ায় যান অলিম্পিকে দু’বার সোনাজয়ী আমেরিকার মহিলা খেলোয়াড় ব্রিটনি গ্রিনার।রাশিয়ায় পা রাখার পরেই ঘটে বিপত্তি।মস্কো বিমানবন্দরে অবতরণের পরেই তাঁকে গ্রেপ্তার করা হয়। তাঁর ব্যাগে মাদক পাওয়া গিয়েছিল বলে জানায় রাশিয়ার পুলিশ। তার পর থেকে রাশিয়ার একটি জেলে বন্দি ছিলেন ব্রিটনি।জেল থেকে মুক্তি পাওয়ার জন্য গত মাসে আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেনের কাছে চিঠি লিখেছিলেন ব্রিটনি গ্রিনার। তাঁর দাবি, মিথ্যা অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে তাঁকে। কিন্তু শেষ পর্যন্ত দোষী প্রমাণিত হয়েছেন তিনি। ৯ বছরের কারাদণ্ডের পাশাপাশি আর্থিকভাবে ১৩ হাজার ৪৩০ ডলার জরিমানা করা হয়েছে তাকে।উল্লেখ্য,২০১৬ রিও ডি জেনেইরো এবং ২০২০ টোকিও অলিম্পিকে আমেরিকার সোনাজয়ী মহিলা বাস্কেটবল দলের অন্যতম সদস্য ছিলেন ব্রিটনি গ্রিনার।

More News

মাদক-কাণ্ডে জামিন শ্রদ্ধা কাপুরের ভাইয়ের 

0
মাদক কাণ্ডে গ্রেফতারের ২৪ ঘন্টা পরে জামিন পেয়েছেন শক্তি কাপুরের ছেলে ও শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুর। সোমবার গভীর...

নিজেই ফেঁসে যাচ্ছেন সমীর

0
অন্যের জন্য গর্ত খুঁড়তে গেলে নিজেই সে গর্তে পড়ে যায়। প্রাক্তন মাদকদ্রব্য কর্তার সমীর ওয়াংখেড়ের...

খাবার খেতে অস্বীকার, হাসপাতালে সিধু 

0
জেলের খাবার খেতে অস্বীকার করায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে কংগ্রেস নেতা নভজোৎ সিং সিধুকে। অনিচ্ছাকৃত...