Thursday, May 23, 2024
কলকাতার সংবাদশাহজাহানের ভাইয়ের বিরুদ্ধে লুক আউট সার্কুলার

শাহজাহানের ভাইয়ের বিরুদ্ধে লুক আউট সার্কুলার

সন্দেশখালিকাণ্ডে শেখ শাহজাহানের ভাই শেখ সিরাজউদ্দিনের নামে লুকআউট সার্কুলার জারি করেছে ইডি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আশঙ্কা, শেখ সিরাজউদ্দিন পালিয়ে যেতে পারেন।
তাই দেশের সমস্ত বিমানবন্দরে শেখ সিরাজউদ্দিনের ছবি ও তাঁর সম্পর্কিত তথ্য পাঠানো হয়েছে বলে খবর। ইডি-র দাবি, ৫ জানুয়ারি সন্দেশখালিতে আধিকারিকদের ওপর হামলার পর থেকেই উধাও শেখ সিরাজউদ্দিন। তাঁকে একাধিকবার নোটিস পাঠালেও সাড়া মেলেনি বলেও দাবি কেন্দ্রীয় এজেন্সির। ঘটনার প্রায় সাড়ে ৩ মাস পর এবার শেখ সিরাজউদ্দিনের নামে জারি হয়েছে লুকআউট সার্কুলার। সন্দেশখালি এবং ন্যাজাট থানায় ২০১৮ সাল থেকে ২০২৪ সাল পর্যন্ত মহিলা নির্যাতন, জমির জবরদখল, স্থানীয় বাসিন্দাদের উপর জুলুমবাজির যে সমস্ত অভিযোগ দায়ের হয়েছে, তারমধ্যে শেখ শাহজাহান ছাড়া নাম ছিল শিবু হাজরা এবং অন্যদের। ইডি সূত্রে খবর, সেই মামলার তদন্তের সূত্রেই শেখ সিরাজউদ্দিনকে একাধিক বার তলব করা হয়েছিল।একাধিকবার তাঁকে সমন পাঠিয়ে হাজিরা দিতে বলেছিল ইডি। কিন্তু প্রতিবারই হাজিরা এড়িয়ে গিয়েছেন শেখ সিরাজুদ্দিন।

More News

সন্দেশখালি থেকেই এ বার সিবিআই তদন্ত

0
সন্দেশখালি নিয়ে যাবতীয় অভিযোগ শুনতে এ বার সেখানেই অস্থায়ী শিবির বা ক্যাম্প অফিস তৈরি করল...

সন্দেশখালিতে ঝাঁটা হাতে রাতপাহারায় মহিলারা

0
সোমবারের পর মঙ্গলবারও সন্দেশখালির বেরমজুরের বটতলা এলাকায় ঝাঁটা-লাঠি হাতে রাতপাহারায় মহিলারা। চারিদিকে অন্ধকার ধু ধু প্রান্তর তার...

ঝাঁটা-লাঠি হাতে সন্দেশখালির মহিলাদের রাত পাহারা

0
এবার ঝাঁটা-লাঠি হাতে সন্দেশখালির মহিলাদের একাংশের রাত জেগে পাহারা দেওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভাইরাল...