Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
সুকন্যা মণ্ডলের নামে পঞ্চম লটারি, অ্যাকাউন্টে ৫০ লাখ  - S Newz
Saturday, February 4, 2023
Top Newsসুকন্যা মণ্ডলের নামে পঞ্চম লটারি, অ্যাকাউন্টে ৫০ লাখ 

সুকন্যা মণ্ডলের নামে পঞ্চম লটারি, অ্যাকাউন্টে ৫০ লাখ 

সুকন্যা মণ্ডলের নামে পঞ্চম লটারি জয়ের হদিস পেয়েছে সিবিআই। সিবিআইয়ের দাবি, চলতি বছরের ২০ জানুয়ারি লটারির থেকে ৫০ লাখ টাকা জিতেছিলেন সুকন্যা মণ্ডল।
তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য খতিয়ে জানা গিয়েছে। এর আগে অনুব্রত মণ্ডল ও সুকন্যা মণ্ডলের নামে ৪ টি লটারি জেতার খোঁজ পেয়েছিল সিবিআই। গরুপাচার মামলার তদন্তে নেমে বীরভূমের জেলা সভাপতির নামে একের পর এক লটারি জেতার হদিস পেয়েছে সিবিআই। এর আগে সিবিআই দাবি করেছিল, চলতি বছরে লটারির জিতে বিপুল অঙ্কের টাকা ঢুকেছিল অনুব্রত ও সুকন্যা মণ্ডলের  দু’টি ব্যাঙ্ক অ্যাকাউন্টে। একের পর এক লটারি পুরুষ্কার ব্যাঙ্কে ঢোকার তদন্তে নেমে রাহুল লটারি নামে বোলপুরের একটি দোকানে অভিযান চালিয়েছিল সিবিআই।ওই দোকানের মালিক শেখ আইনুল-সহ আরও দু’জন লটারি ব্যবসায়ীকে শান্তিনিকেতনের রতনকুঠিতে এবং সিবিআই অস্থায়ী ক্যাম্পে জিজ্ঞাসাবাদও করা হয়। এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে অনুব্রত মণ্ডলকেও। উল্লেখ্য, জানুয়ারি মাসে প্রথম অনুব্রত মণ্ডলের লটারি জেতার বিষয়টি সামনে এসেছিল। রাজ্যের এক জনপ্রিয় লটারি সংস্থার ওয়েবসাইটে ১ কোটি টাকার লটারি বিজেতা হিসেবে অনুব্রতের নাম ও ছবি দেখা গিয়েছিল। 

More News

দুবরাজপুর আদালতে অনুব্রতকে পেশ

0
দিল্লি নিয়ে যাওয়ার অনুমতির পরই মঙ্গলবার ভোরে পুরোনো এক হত্যামামলায় দুবরাজপুর নিয়ে আসা হয়েছে অনুব্রত...

দিল্লি হাইকোর্টে পিছোল অনুব্রতর মামলার শুনানি

0
গরুপাচার-কাণ্ডে দিল্লি হাইকোর্টে ফের পিছিয়ে গিয়েছে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের আবেদন-মামলার শুনানি। পরবর্তী শুনানি হবে...

মামলাকারীকে জরিমানা করা উচিত, সুকন্যা মামলায় কোর্ট 

0
তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলের বিরুদ্ধে মামলাকারীকে জরিমানা করা উচিত ছিল। এমনই মন্তব্য...