Tuesday, April 23, 2024
Top Newsঅভিমানে রাজনীতি ছাড়লেন প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী

অভিমানে রাজনীতি ছাড়লেন প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী

বিজেপির প্রথম দফার প্রার্থী তালিকায় টিকিট না পেয়ে রাজনীতিই ছেড়ে দিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন। করোনার দ্বিতীয় ওয়েভের সময় হর্ষবর্ধনকে স্বাস্থ্যমন্ত্রীর পদ থেকে সরিয়ে দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তারপর থেকেই বিজেপির মূল স্রোত থেকে দূরে সরে গিয়েছেন তিনি।

এবার চাঁদনি চক থেকে বিজেপি দাঁড় করিয়েছে প্রবীণ খান্ডেলওয়ালকে। টিকিট পাবেন না জেনেই রাজনীতি থেকে অবসর ঘোষণা করেছেন হর্ষবর্ধন।আবেগঘন সোশাল মিডিয়া পোস্টে হর্ষবর্ষন বলেছেন, তাঁকে বলতেই হবে, এটা তাঁর জীবনের সেরা অধ্যায় ছিল। সাধারণ মানুষের সেবা করাটা তাঁর নেশা। এতদিন রাজনীতির মাধ্যমে সেই সুযোগ তিনি পেয়েছেন। তিনি ভারতকে পোলিও মুক্ত করার অভিযানে অবদান রয়েছেন, করোনার বিরুদ্ধে লড়াই করেছেন। মানব সভ্যতার ইতিহাসে খুব কম মানুষই এভাবে জনসেবার সুযোগ পায়। তিনি সেই সুযোগ পেয়েছেন।দীর্ঘদিনের আরএসএস কর্মী হর্ষবর্ধন প্রায় চার দশক রাজনীতি করছেন। পাঁচবার বিধায়ক হয়েছেন। দু’বার হয়েছেন সাংসদ। উল্লেখ্য, শনিবারই সক্রিয় রাজনীতি থেকে নিজেদের সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন গৌতম গম্ভীর এবং জয়ন্ত সিনহা।

More News

তৃণমূলের একজনকে ভাঙালে বিজেপির ৪ যাবে, হুঁশিয়ারি অভিষেকের

0
দিলীপ ঘোষের ৬ মাসের মধ্যে সরকার ফেলার হুঁশিয়ারির মধ্যে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তোপ বিজেপি তৃণমূলের একজন...

অতিরিক্ত খাদ্যশস্যের দাবিতে মোদীকে চিঠি সৌগতর  

0
জাতীয় খাদ্য সুরক্ষা আইনে রেশন গ্রাহকদের জন্য অতিরিক্ত খাদ্যশস্য দাবি করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি...

ওয়ানাডে হারবেন রাহুল, খোঁচা প্রধানমন্ত্রীর

0
 আমেঠির পর ওয়ানাডে হারবেন কংগ্রেসের সাহেব নেতা রাহুল গান্ধী। মহারাষ্ট্রের নান্দের জনসভা থেকে এভাবেই কংগ্রেসের বিরুদ্ধে...