Wednesday, August 17, 2022
আন্তর্জাতিক সংবাদআমেরিকার বন্দুক হামলায় মৃত্যু ১ ভারতীয় বংশোদ্ভূতের

আমেরিকার বন্দুক হামলায় মৃত্যু ১ ভারতীয় বংশোদ্ভূতের

আমেরিকায় ফের বন্দুকবাজের হামলায় মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত মার্কিন নাগরিকের। জানা গিয়েছে, মৃতের নাম সতনাম সিং। আমেরিকার কুইনসের বাসিন্দা সতনাম সাউথ ওজোন পার্কের কাছে গাড়ি পার্ক করে গাড়ির ভেতর বসে থাকার সময় বন্দুকবাজরা তাঁর উপর এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে।

ঘটনার খবর পেয়েই পুলিশ সেখানে পৌঁছালে আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে। হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় সতনামের। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, গাড়িটি সতনাম সিং ভাড়া নিয়েছিলেন। তাই বন্দুকবাজরা সম্ভবত গাড়ির আসল মালিককে হত্যা করতে এসে ভুলবশত সতনামের উপর গুলি চালায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। উল্লেখ্য, গত সোমবার গাড়ির ভিতর থেকে উদ্ধার করা হয় আরেক ভারতীয় বংশোদ্ভূত সাই চরণ নাক্কার দেহ। তাঁকেও গুলি করে খুন করেছিল অজ্ঞাতপরিচয় বন্দুকবাজ। অন্যদিকে, মেক্সিকোতে বন্দুকবাজের হামলায় মৃত্যু হয়েছে ৬ জন পুলিশ অফিসারের। আহত হয়েছেন আরও ৪ জন। প্রশাসন জানিয়েছে, প্রায় ১০টি সাঁজোয়া গাড়ির কনভয় সাওয়ার হয়ে হামলাকারীরা পুলিশদের উপর হামলা করেছিল। হামলাকারীদের কাছে মেশিনগানের মতো ভারী অস্ত্রও ছিল। ঘটনার পেছনে সিনালোয়া কার্টেল নামক মাদক চক্রকারীরা রয়েছে বলে সন্দেহ করছে পুলিশ। এই ঘটনায় শোকপ্রকাশ করেছে মেক্সিকোর প্রেসিডেন্ট আন্দ্রেস মানুয়েল লোপেজ ওব্রাদার। 

More News

ওয়াশিংটন ডিসিতে বন্দুকবাজের হামলায় নিহত ১

0
এবার বন্দুকবাজের হামলায় রক্তাক্ত আমেরিকার রাজধানী ওয়াশিংটন ডিসি। জানা গিয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ১ জনের।...

ফিলিপিন্সে বন্দুকবাজের হামলা, মৃত ৩ 

0
ফিলিপিন্সের বিশ্ববিদ্যালয়ে বন্দুকবাজের হামলায় কমপক্ষে ৩ জনের মৃত্যু হয়েছে।গুরুতর আহত হয়েছেন আরও একজন। ঘটনাটি ঘটেছে অ্যাতেনিও...

ডেনমার্কে বন্দুকবাজের হামলা, মৃত ৩

0
ডেনমার্কে বন্দুকবাজের হামলায় কমপক্ষে ৩ জনের মৃত্যু হয়েছে। জানা গিয়েছে, রবিবার কোপেনহাগেনের ফিল্ডস নামে একটি...