Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
মিয়া খলিফা বেঁচে আছেন ? - S Newz
Saturday, January 28, 2023
সব খবরমিয়া খলিফা বেঁচে আছেন ?

মিয়া খলিফা বেঁচে আছেন ?

মিয়া খলিফা, একজন সুপরিচিত পর্ন তারকা। তবে বর্তমানে এই কাজের সঙ্গে যুক্ত নন লেবানন বংশোদ্ভূত মিয়া খলিফা।পর্ন কাজে যুক্ত না থাকলেও তাকে নিয়ে প্রায়ই নানা ধরনের খবর ওঠে আসে।

এবার জীবিত মিয়া খলিফার মৃত্যু’র খবর দিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম,ফেসবুক।মিয়া খলিফাকে হঠাৎই মৃত দেখাচ্ছে জনপ্রিয় এ সামাজিক যোগাযোগ মাধ্যমটি। তবে এর প্রতিবাদ করে মাইক্রোব্লগিং সাইট টুইটারে মিয়া খলিফা জানিয়েছেন,এখনও বেঁচে আছেন তিনি।মিয়া খলিফাকে ফেসবুক মৃত দেখালে সে দিনই টুইট করেন তিনি। তবে,এখনও পর্যন্ত একই অবস্থা দেখা যাচ্ছে মিয়া খলিফার ফেসবুক পাতায়।ফেসবুক যেভাবে রিমেম্বারিং দেখাচ্ছে,তা সাধারণত কেউ মারা গেলে দেখানো হয়ে থাকে।মিয়া খলিফার পেজে ফেসবুক লিখেছে,যারা মিয়াকে ভালবাসতেন তারা এই প্রোফাইলটি পরিদর্শন করে সান্ত্বনা পাবেন এবং মিয়াকে স্মৃতিতে মনে রাখবেন।অভিনেত্রী মিয়া খলিফার অফিশিয়াল ফেসবুক পেজে প্রায় ৪২ লাখ ফ্যান ফলোয়ার তাকে ফলো করেন।টুইটারে মিয়া যে মিম শেয়ার করেছেন,তাতে লেখা,আমি এখনও বেঁচে আছি। সুস্থ আছি।তবে,মিয়ার ফেসবুক পেজে ঠিক কী হয়েছিল,তা এখনও জানা যায়নি।উল্লেখ্য,হালের অনেক খ্যাতনামা ব্যক্তির অ্যাকাউন্টেই সম্প্রতি এমনটা হতে দেখা গেছে।

More News

রোনাল্ডোর পরাজয়ে খুশি মিয়া খলিফা

0
সকলের নজর এখন কাতারের দিকে। মরক্কোর বিরুদ্ধে খেলতে নেমে শোচনীয়ভাবে হেরেছে পর্তুগাল। ক্রিস্তিয়ানো রোনাল্ডোকে বসিয়ে দেওয়ার...

মাতৃত্ব : সানি লিওনের পাল্টা জবাব 

0
সানি লিওনি এক সময়কার পর্ন স্টার। মার্কিন দেশে উত্থান,ভারতে বিগ বসের বাড়িতে এসে বলিউডে পদার্পণ। তিন...

মিয়া খলিফা প্রয়াত !

0
লেবানিজ- আমেরিকান পর্ণ তারকা মিয়া খলিফা প্রয়াত। এমনটাই বলছে তার ফেসবুক প্রোফাইল। প্রোফাইল হ্যাক হয়েছে কিনা...