Tuesday, June 28, 2022
সব খবরজ্যাকলিনকে ফের সমন ইডি-র 

জ্যাকলিনকে ফের সমন ইডি-র 

প্রতারণা মামলায় জ্যাকলিন ফার্নান্ডেজকে জিজ্ঞাসাবাদের জন্য ফের তলব করেছে ইডি।  ৮ ডিসেম্বর দিল্লিতে তাঁকে জেরা করবেন ইডি আধিকারিকরা।সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি টাকার প্রতারণা করার অভিযোগের মামলায় এই নিয়ে তৃতীয় বার সমন পাঠানো হয়েছে অভিনেত্রী। 

রবিবার দুবাইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময়ে মুম্বই বিমানবন্দরে জ্যাকলিন ফার্নান্ডেজকে  কিছুক্ষণের জন্য আটক করেন তদন্তকারীরা। মনে করা হয়েছিল, আটক করে তাঁকে দিল্লিতে নিয়ে যাওয়া হবে। কিন্তু পরে মুম্বই বিমানবন্দর ছেড়ে বেরোনোর অনুমতি দেওয়া হয় অভিনেত্রীকে। তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করেছে ইডি।এর আগে দু’বার জ্যাকলিনকে তলব করেছিল ইডি। সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্ক ও ব্যবসার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। জানা গিয়েছে, সম্প্রতি এই মামলায় ইডি যে চার্জশিট জমা দিয়েছে, তাতে বলি অভিনেত্রীদের দেওয়া সুকেশের উপহারের তালিকা প্রকাশ করা হয়েছে। প্রতারণায় অভিযুক্ত সুকেশ চারটি পার্সি বিড়াল, ঘোড়া, অলঙ্কার, চিনামাটির তৈরির পাত্র উপহার দিয়েছেন জ্যাকলিনকে। শুধু জ্যাকলিন নয়, নোরা ফতেহিকেও দামি গাড়ি উপহার দিয়েছেন সুকেশ। উল্লেখ্য, এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিং এবং মালবেন্দ্র সিংয়ের পরিবারের সঙ্গে ২০০ কোটি টাকার প্রতারণা করেছিলেন সুকেশ চন্দ্রশেখর এবং তাঁর স্ত্রী লিনা পল। ইতিমধ্যে সেই মামলায় গ্রেফতার করা হয়েছে দম্পতিকে।

More News

মুম্বইয়ের বহুতলে অগ্নিকাণ্ড, চাঞ্চল্য 

0
মুম্বইয়ের বোরিভালির ধীরজ সাভেরা এলাকার বহুতলে অগ্নিকাণ্ড। এরফলে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয়...

মাকে দেখতে গভীর রাতে হাসপাতালে রাহুল

0
ন্যাশনাল হেরাল্ড মামলায় ইডি জিজ্ঞাসাবাদের সময়সীমা পিছিয়ে দেওয়ার পরেই গভীর রাতে মাকে দেখতে হাসপাতালে গিয়েছেন...

পুলিশ কর্মীর কলার ধরলেন কংগ্রেস নেত্রীর 

0
হায়দরাবাদে পুলিশ কর্মীর কলার ধরে টানার অভিযোগ উঠেছে কংগ্রেস নেত্রী রেনুকা চৌধুরীর বিরুদ্ধে। ন্যাশনাল হোরাল্ড মামলায় সাংসদ...