Tuesday, June 28, 2022
জাতীয় সংবাদজঙ্গি হামলায় নিহত কাশ্মীরের অভিনেত্রী

জঙ্গি হামলায় নিহত কাশ্মীরের অভিনেত্রী

জম্মু কাশ্মীরে জঙ্গি হামলায় মৃত্যু হয়েছে এক অভিনেত্রীর। হামলায় গুরুতর আহত হয়েছে অভিনেত্রী অমরীন ভাটের ভাইপো। জানা গিয়েছে, বুধবার রাতে বদগামের চদোরা এলাকায় অমরীন ভাটের বাড়িতে আচমকা ঢুকে পড়ে তিন সশস্ত্র লস্কর জঙ্গি।

এরপর অভিনেত্রীকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। জঙ্গিদের গুলিতে গুরুতর আহত হন ওই অভিনেত্রী। তাঁর ঘাড়ে গুলি লাগে। ঘটনাস্থলে উপস্থিত অমরীন ভাটের ১০ বছরের ভাইপোর হাতেও গুলি লেগেছে। রাতেই দু’জনকেই আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অমরীন ভাটকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। তবে চিকিৎসা চলছে অভিনেত্রীর ভাইপোর। কাশ্মীর পুলিশ জানিয়েছে, টেলিভিশনে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও নিজের গানের ভিডিও আপলোড করতেন অমরীন ভাট।এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা-সহ উপত্যকার বহু রাজনৈতিক নেতা।এক টুইট বার্তায় ন্যাশনাল কনফারেন্স নেতা তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা বলেছেন, অমরীন ভাটের উপর এই খুনে জঙ্গিহানায় অত্যন্ত মর্মাহত তিনি। জঙ্গি হামলায় প্রাণ হারিয়েছেন অমরীন ভাট। তাঁর ভাইপো আহত। নিরীহ মহিলা এবং শিশুদের উপর এই ধরনের হামলার কোনও যুক্তি থাকতে পারে না।

More News

অমরনাথ যাত্রায় হামলার সম্ভবনা বেশি : সেনা

0
চলতি বছর অমরনাথ যাত্রায় হামলা হওয়ার সম্ভবনা বেশি।এভাবেই সতর্ক করেছে সেনাবাহিনী। দু’বছর পর ফের অমরনাথ যাত্রা...

শুনানিতে অনলাইনে অংশ নিতে পারবে লস্কর জঙ্গি নইম

0
শুনানি চলাকালীন অনলাইনে অংশ নিতে পারবে লস্কর জঙ্গি নইম। ফাঁসির সাজাপ্রাপ্ত জঙ্গি সংগঠন লস্কর-ই-তৈবার সদস্য...

শ্রীনগরে জঙ্গি হামলা, আহত ৩ জওয়ান

0
জম্মু-কাশ্মীরের শ্রীনগরে বৃহস্পতিবার ভোরে বারামুল্লা জেলায় সন্ত্রাসবাদীদের সঙ্গে নিরাপত্তাবাহিনীর গুলির লড়াইয়ে গুরুতর আহত ৩ জন...