Wednesday, February 21, 2024
Top Newsহাসপাতালের পর প্রেসিডেন্সি জেলে জিতেন্দ্র

হাসপাতালের পর প্রেসিডেন্সি জেলে জিতেন্দ্র

আসানসোল, বর্ধমান, এসএসকেএম। তিন হাসপাতাল ঘুরেও গুরুতর কোনও অসুস্থতা ধরা পড়েনি কম্বল কাণ্ডে ধৃত বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির।
তাই তাঁকে পাঠানো হয়েছে প্রেসিডেন্সি জেলে। বৃহস্পতিবার রাতে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয় জিতেন্দ্র তিওয়ারিকে। সেখানে তাঁর ইউএসজি করানো হয়। কার্ডিওলজির জরুরি বিভাগে তাঁর শারীরিক পরীক্ষা করানো হয়। কিন্তু সূত্রের খবর, জরুরি ভিত্তিতে ভর্তি করানোর মতো পরিস্থিতি নয় বলে জানান চিকিত্‍সকরা। বুধবার রাতে বুকে ব্যথা বোধ করায় প্রথমে আসানসোল জেলা হাসপাতালে, পরে বর্ধমান হাসপাতালে নিয়ে যাওয়া হয় জিতেন্দ্র তিওয়ারিকে। বর্ধমান হাসপাতালে তাঁর কোনও চিকিৎসা হয়নি বলে অভিযোগ করেন বিজেপি নেতা। সেখানে তাঁকে মেরে ফেলার চক্রান্ত হয় বলেও অভিযোগ করেন তিনি।শুক্রবার ভোরে এসএসকেএমের কার্ডিওলজি বিভাগে নিয়ে আসা হয় জিতেন্দ্র তিওয়ারিকে। নতুন করে জিতেন্দ্র তিওয়ারিকে ইউএসজি করানো হয় সেখানে। তারপর সেখান থেকে নিয়ে যাওয়া হয় প্রেসিডেন্সি জেলে।

More News

ঝাড়খণ্ডে ২ সহকর্মীকে গুলি করে খুন শিক্ষকের

0
ঝাড়খণ্ডে স্কুলের মধ্যে দুই সহকর্মীকে খুন করে নিজের উপরও গুলি চালানোর অভিযোগ উঠেছে এক শিক্ষকের...

সন্দেশখালি : সুকান্ত সহ বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা 

0
থানা ঘেরাও কর্মসূচির জেরে সুকান্ত মজুমদার-সহ একাধিক বিজেপি নেতা-নেত্রীর বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে ন্যাজাট...

আসানসোলের করের টাকায় কলকাতার উন্নয়ন, অভিযোগ জিতেন্দ্রর

0
আসানসোলের করের টাকায় কলকাতায় উন্নয়ন হচ্ছে। অথচ আসানসোলবাসী বঞ্চিত হচ্ছেন। বাইশ দফা দাবিতে আসানসোল পুরসভায়...