Wednesday, August 17, 2022
বিনোদনপাইরেটে ফিরতে জনি ডেপকে ৩০১ মিলিয়ন ?

পাইরেটে ফিরতে জনি ডেপকে ৩০১ মিলিয়ন ?

জ্যাক স্প্যারো হয়ে পর্দায় ফেরার জন্য জনি ডেপ-র শর্ত মানতে রাজি ডিজনি। ডেপের শর্ত ছিল ৩০১ মিলিয়ন ডলার না পেলে আর জ্যাক স্প্যারো হয়ে স্ক্রিনে ফিরবেন না।

মানে, ভারতীয় মুদ্রায় প্রায় ২ হাজার ৫ শো ৩৫ কোটি টাকা। মানে শাহরুখ খানরাও যা কল্পনা করতে পারেন না। দক্ষিণে প্রভাস নাকি বাহুবলী -র পর ছবি প্রতি ১০০ কোটি নিচ্ছেন। সেই হিসাবে জনি ডেপ একটা ছবিতে পাবেন তার ঠিক ২৩০ গুন।যে তাকে ভারতে কম বেশি ২০০ টা ছবি হয়ে যায়। শেষ পর্যন্ত ডেপের শর্তে সেই বিপুল টাকা মানে একটা ছবির জন্যে ৩০১ মিলিয়ন ডলার অফার করেছে ডিজনি। জানা গিয়েছে, জনি ডেপকে পাইরেটস অফ ক্যারিবিয়ান সি-তে আবারও কাস্ট করার জন্য মরিয়া হয়ে উঠেছে ডিজনি। ক্ষমা চেয়ে একটি গিফট বাস্কেটের সাথে চিঠিও পাঠানো হয়েছে জনি ডেপকে। এমনকি জনির কথা মত, একটি চ্যারিটি সংস্থাকেও টাকা দিতে রাজি ডিজনি। যদিও ডিজনির পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনোরকম অফিসিয়াল কিছুই জানানো হয়নি। জনিও জানাননি কিছু। তবে, সম্প্রতি জনি জানিয়েছিলেন, যে যতদিন না তাঁকে ৩০১ মিলিয়ন ডলারের মতো বিশাল কিছু পারিশ্রমিক দেওয়া হচ্ছে ততদিন তিনি পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান-এ জ্যাক স্প্যারো হিসাবে ফিরতে নারাজ। খবর, ডিজনি খুবই আশাবাদী যে জনি নিজের আইকনিক চরিত্রে কামব্যাক করবেন।

More News

ছবির প্রচারে অন্তঃসত্ত্বা আলিয়া

0
শামসেরা বক্স অফিসে সেভাবে সারা ফেলতে পারেনি, তবে তাতে কী,এবার রণবীর কাপুর ও আলিয়া ভাট...

দুর্ঘটনার কবলে প্রিয়াঙ্কা চোপড়ার কো-ষ্টার

0
ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার শিকার প্রিয়াঙ্কা চোপড়ার কো-ষ্টার অ্যানে হেক। আপতত মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন হাসপাতালে। আইসিইউতে...

লেডি গাগাকে নিয়ে জোকারের সিক্যুয়েল

0
এবার লেডি গাগাকে সঙ্গে নিয়ে জোকারের চরিত্রে ফিরছেন জোয়াকিন ফিনিক্স। তৈরী হবে জোকার, ফোলি অ্যা...