Monday, March 4, 2024
বিনোদনকপিলের হাতে ৯ সিনেমা 

কপিলের হাতে ৯ সিনেমা 

কমেডিয়ান-অভিনেতা কপিল শর্মার আপ কামিং ছবি,জিগ্যাটো মুক্তির অপেক্ষায় রয়েছে। ইতিমধ্যে সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে যা বেশ প্রশংসিত হয়েছে।

জিগ্যাটো-এর ট্রেলার দর্শকদের যেমন মুগ্ধ করেছে, তেমনি মুগ্ধ করেছে নির্মাতাদেরও। জিগ্যাটো’তে কপিল শর্মাকে একজন অসহায় খাবার বিতরণকারী রাইডারের চরিত্রে দেখা যাবে। চিরচেনা কপিল নিজেকে ভেঙে নতুনভাবে উপস্থাপন করেছেন সিনেমাটিতে। সিনেমাটির ট্রেলার দর্শক ও সমালোচক মহলে বেশ প্রশংসিত হয়েছে।সিনেমাটির ট্রেলার মুক্তির পরপরই ৯টি ছবির অফার এসেছে কপিল শর্মার কাছে। সম্প্রতি এমনটাই জানিয়েছেন কমেডিয়ান-অভিনেতা। অভিনেতা কপিল শর্মা প্রকাশ করেছেন যে তাকে ৯টি ছবির প্রস্তাব দেওয়া হয়েছিল যেখানে তাকে গুরুতর ভূমিকা পালন করার প্রস্তাবও দেওয়া হয়েছিল।তবে কপিলের অভিযোগ, প্রস্তাব দেওয়া অনেক লেখক নিজেদের কাজ সম্পর্কে সিরিয়াস ছিলেন না। আবার কিছু কাজ তিনি নিজের ইচ্ছায় ফিরিয়ে দিয়েছেন। কারণ তিনি এমন ছবিতে করতে চান যা তার হৃদয় স্পর্শ করে। শুধুমাত্র অর্থ উপার্জনের জন্য ছবিতে কাজ করতে চান না তিনি,এমনটা জানিয়ে কপিল বলেছেন, যথেষ্ট উপার্জন করেছেন। এদিকে পরিচালক নন্দিতা দাস সম্প্রতি কপিল শর্মাকে নিয়ে কাজ করার বিষয়ে বলেছেন, কপিল শর্মার শো দেখেন নি, তাই তার সম্পর্কে অনেক কিছু জানতেন না। কিন্তু একদিন তাঁর চোখ পড়ে কপিলের একটি ভিডিওতে, যা একটি অ্যাওয়ার্ড শোয়ের ছিল। যখন নন্দিতা দাস সেই ক্লিপটি দেখেছিলেন, তখন তাঁর মনে হয়েছিল তিনি একদম সাধারন মানুষের মতো। তার ভাষা এবং অঙ্গভঙ্গি একজন সাধারণ মানুষের কথা বলে। আর এই ছবির জন্য এমন কাউকেই প্রয়োজন ছিল। এতে আরো অভিনয় করেছেন শাহানা গোস্বামী, তুষার আচার্য। পরিচালনা করেছেন নন্দিতা দাস। ১৭ মার্চ মুক্তি পাবে জিগ্যাটো’সিনেমাটি।

More News

অস্কারের লাইব্রেরিতে কপিলের জিগ্যাটো 

0
কৌতুকাভিনেতা কপিল শর্মার শেষ সিনেমা,জিগ্যাটো। নন্দিত নির্মাতা নন্দিতা দাসের পরিচালনায় কপিলের চলচ্চিত্রটি একটি সাধারণ ডেলিভারি বয়ের...

মদ্যপ অবস্থায় মোদীকে টুইট কপিলের

0
মদ্যপ অবস্থায় কৌতুকশিল্পী কপিল শর্মার প্রধানমন্ত্রীকে টুইটের পর, তাঁর শোতে নিমন্ত্রণ জানানোয় মোদী বলেছিলেন, তাঁর ...

কণ্ঠশিল্পী কপিল, সঙ্গী গুরু রনধাওয়া 

0
কৌতুক অভিনেতা হিসেবে মন জয় করেছেন সকলের। অভিনেতা হিসেবেও চমক দিয়েছেন চলচ্চিত্রে। এবার গায়ক হিসেবে আত্মপ্রকাশ...