Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
দেশের সবচেয়ে শান্তিপূর্ণ জায়গা হবে কাশ্মীর : শাহ  - S Newz
Friday, January 27, 2023
Top Newsদেশের সবচেয়ে শান্তিপূর্ণ জায়গা হবে কাশ্মীর : শাহ 

দেশের সবচেয়ে শান্তিপূর্ণ জায়গা হবে কাশ্মীর : শাহ 

কাশ্মীরকে দেশের সবচেয়ে শান্তিপূর্ণ জায়গা বানাতে চান স্বরাষ্ট্রমন্ত্রী। জম্মু কাশ্মীরে সফরে গিয়ে বারামুল্লার জনসভা থেকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছেন, বিরোধীরা কাশ্মীরের সমস্যা সমাধানের জন্য কেন্দ্রকে বহুবার পাকিস্তানের সঙ্গে আলোচনায় বসার পরামর্শ দিয়েছে।

উল্টে ৭০ বছর ধরে যারা রাজত্ব করেছে তাদের পাকিস্তানের সঙ্গে কথা বলতে বলেছেন তিনি। কারণ কেন্দ্র পাকিস্তানের সঙ্গে নয়, কাশ্মীরবাসীর সাথে কথা বলবে। জনসভা থেকে কংগ্রেস এবং আবদুল্লা-মুফতিদেরও নিশানা করেন শাহ বলেছেন,  মেহবুবা মুফতি ও ফারুক আবদুল্লা মাত্র ৪ টে মেডিক্যাল কলেজ তৈরী করেছিল। ২০১৪ সালের পর মোদী সরকার ৯ টা মেডিক্যাল কলেজ তৈরি করেছে। জম্মু কাশ্মীর সহ পাক অধিকৃত কাশ্মীরেও বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করেছে কেন্দ্র। পাশাপাশি ১ লাখের উপর বাড়ি বানিয়ে দিয়েছে। এদিন স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, কাশ্মীরের যুব সমাজকে  দেশের ভবিষ্যৎ তাই তাদের জন্য কাশ্মীর থেকে সন্ত্রাসবাদ সমূলে উৎপাটন করতে হবে এবং দেশের সবচেয়ে শান্তিপূর্ণ জায়গা কাশ্মীরকে বানানো হবে।

More News

জনগণ-সরকারের আস্থাই সুশাসনের ভিত্তি : শাহ 

0
জনগণ ও সরকারের মধ্যে আস্থাই হল সুশাসনের ভিত্তি। এমনই মন্তব্য করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।...

নতুন রাস্তায় কাশ্মীর থেকে অমরনাথ 

0
হেঁটে বা ঘোড়ায় ছাড়াও এবার গাড়ি চড়ে অমরনাথে যেতে পারবেন পুণ্যার্থীরা। সেই চিন্তা ভাবনা করছে...

ভারতকে শান্তির প্রস্তাব পাকিস্তানের 

0
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে কাশ্মীর নিয়ে কথা বলতে চান পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। দুবাইয়ের একটি টিভি চ্যানেলের...