Tuesday, April 23, 2024
Top Newsক্ষমা চাওয়ার প্রশ্নই নেই ঃ রাহুল

ক্ষমা চাওয়ার প্রশ্নই নেই ঃ রাহুল

সাভারকর নন, তিনি গান্ধি, তাই ক্ষমা চাওয়ার  কোনও প্রশ্নই ওঠে না। সাংবাদিক সম্মেলন করে সাফ জানিয়ে  দিলেন রাহুল গান্ধী।  লন্ডনে গিয়ে সংসদে কথা বলতে না দেওয়ার অভিযোগ তুলে বিতর্কে জড়িয়েছেন তিনি।

ক্ষমা চাওয়ার দাবি জানিয়ে বিরোধীরা। এই প্রসঙ্গেই রাহুলের স্পষ্ট জবাব, কোনওভাবেই তাঁকে ভয় দেখিয়ে থামিয়ে রাখা যাবে না। রাহুলের মন্তব্যের জেরে উত্তাল হয়ে জাতীয়  রাজনীতি। ভারত জোড়ো যাত্রার সময় দামোদর সাভারকরকে রাহুল গান্ধী বলেছিলেন, সাভারকার আন্দামানের সেলুলার জেলে থাকাকালীন ব্রিটিশ সরকারের কাছে ক্ষমা চেয়ে  চিঠি লিখেছিলেন। তারপরই মুচলেখা দেওয়ায় তাঁকে জেল থেকে ছেড়ে দেওয়া হয় । এবার সাংবাদিকদের ক্ষমা চাওয়ার প্রশ্নে সাভারকরকেই তুলে আনলেন তিনি। পাশাপাশি ওয়ানাডবাসীকে নিজের পরিবার বলেও অভিহীত করেছেন তিনি। ওয়ানাডবাসীকে তিনি চিঠি লিখবেন বলেও জানিয়েছেন। রাহুল গান্ধীকে মোদী পদবি মামলায়  দোষী সাব্যস্ত করে দু বছরের কারাদণ্ড দেয় গুজরাট আদালত। এরপরেই তাঁর সাংসদ পদ খারিজ হয়ে যায় ।

More News

দেশের মা-বোনেরা মোদীর রক্ষাকবচ ঃ মোদী

0
দেশের মা-বোনেরা মোদীর রক্ষাকবচ। ছত্তিশগড়ের নির্বাচনী জনসভা থেকে দেশের মহিলাদের নিয়ে এমন কথাই বলেছেন প্রধানমন্ত্রী...

দেশ থেকে দারিদ্র‌্য দূর করতে পারেনি কংগ্রেস ঃ যোগী

0
কংগ্রেস গরিবি হটাও-র স্লোগান দিযে দেশ থেকে দারিদ্র‌্য দূর করতে পারেনি। উত্তরপ্রদেশের আমরোহার জনসভা থেকে...

মনোনয়ন বাতিল, নিখোঁজ সুরাটের কংগ্রেস প্রার্থী

0
মনোনয়ন বাতিলের পরেই নিখোঁজ হয়ে গিয়েছেন গুজরাটের সুরাটের কংগ্রেস প্রার্থী নীলেশ কুম্ভানি। সোমবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় সুরাট কেন্দ্রে...