Tuesday, September 27, 2022
বিনোদনজওয়ান নিয়ে প্রকাশ্যে কিং খান

জওয়ান নিয়ে প্রকাশ্যে কিং খান

দেড় মিনিটের টিজারে রোমাঞ্চকর শাহরুখ খান! অবশেষে, প্রকাশ্যে এসেছে এটলি কুমার পরিচালিত ছবি জওয়ানে শাহরুখ খানের হাড় হিম করা লুক। সারা মুখে ফেট্টি বেঁধে দগদগে ক্ষত নিয়ে গানলোড করছেন শাহরুখ। এরপরেই কিং খানের মুখ শোনা গেল একটাই শব্দ- ‘রেডি’?
জানা গিয়েছে ছবির অ্যাকশন-প্যাকড সিনারিওতে বাবা আর ছেলে উভয় চরিত্রেই নজর কাড়বেন বলিউডের বাদশা। বাদশার হাত ধরে বলিউড পেতে চলেছে ব্র্যান্ড নিউ জুটি। ছবিতে কিং খানের বিপরীতে থাকছেন সাউথ ইন্ডাস্ট্রির হায়েস্ট পেড অভিনেত্রী নয়নতারা। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সানিয়া মালহোত্রা ও সুনীল গ্রোভার। এখানেই শেষ নয়, জাওয়ান ছবির মাধ্যমে তামিল পরিচালক আতলি কুমারের অভিষেক হতে চলেছে বলিউড ইন্ডাস্ট্রিতে। মোট ১৮০ দিনের শুটের পরিকল্পনা করা হয়েছে। জওয়ান ছবিতে সংগীত পরিচালনা করবেন এ আর রহমান। যদিও এখনও পর্যন্ত এসব প্রসঙ্গে কোন তথ্যই প্রকাশ করা হয়নি। খবর, যত তাড়াতাড়ি সম্ভব মুক্তি পেতে চলেছে জওয়ান ছবির ট্রেলার। ২০২৩ সালের ২ জুন হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে শাহরুখ খান এবং নয়নতারা অভিনীত জওয়ান।

More News

ঐশ্বর্যের টেকের আগে আরাধ্যার অ্যাকশন

0
মা ঐশ্বর্যের শুটিং শুরুর আগে অ্যাকশন বলেছিল আরাধ্যা। এমনটাই জানিয়েছেন ঐশ্বর্য রাই নিজেই। সম্প্রতি, পোন্নিয়িন সেলভান-র...

আমির কন্যা ইরা-র বাগদান

0
শ্বশুর আমির খান ফিল্মি মানুষ, তাই মেয়ে ইরাকে ফিল্মি আদলেই বিয়ের প্রস্তাব দিয়েছেন নূপুর শিখরে।...

চুপ-র স্পেশ্যাল স্ক্রিনিং

0
দর্শকদের নিয়ে চুপ-র প্রথম স্ক্রিনিং অনুষ্ঠিত হল মুম্বইতে। ফিল্ম ক্রিটিক বা ইন্ডাস্ট্রির মহারথীদের আগে সারা...