Tuesday, June 28, 2022
নদিয়াআনন্দপুরে গ্রেফতার বাংলাদেশী চক্রের মূলপান্ডা 

আনন্দপুরে গ্রেফতার বাংলাদেশী চক্রের মূলপান্ডা 

কলকাতার আনন্দপুর থেকে ২১ জন বাংলাদেশিকে গ্রেফতারের পর, এবার  ধৃত বাংলাদেশিদের জন্য জাল নথি তৈরির মাস্টারমাইন্ড বিজয় রায়-কে নবদ্বীপ থেকে গ্রেফতার করেছে পুলিস। পাশাপাশি ওই ব্যক্তির বাড়ি থেকে ভুয়ো প্যান কার্ড ও আধার কার্ড তৈরির যন্ত্রপাতি উদ্ধার করা হয়েছে। 
তাঁর বাড়ি নদিয়ার কৃষ্ণৃনগরের কোতয়ালিতে। বিজয়কে জেরা করে জানা গিয়েছে তার বাড়িতেই ফেক আধার কার্ড ও প্যান কার্ড তৈরি করা হতো। আনন্দপুরের গুলশান কলোনি থেকে বাংলাদেশিকে গ্রেফতার করে উত্তরপ্রদেশ এসটিএফ। তারপরই কলকাতা পুলিসের অভিযানে আরও কয়েকজন বাংলাদেশি গ্রেফতার করা হয়। তারপরই গতকাল ওই মাস্টারমাইন্ডকে গ্রেফতার করে পুলিস। জেরায় জানা গিয়েছে ওইসব বাংলাদেশিকে ভুয়ো নথি বানিয়ে দিয়ে বিদেশে পাঠানোর ব্যবস্থা করতো বিজয় রায়। সেইসব নথি দেখিয়ে তৈরি হতো পাসপোর্ট। তা নিয়েই দক্ষিণ আফ্রিকা, মধ্য প্রাচ্যের দেশগুলিতে ওইসব বাংলাদেশিকে পাঠিয়ে দেওয়া হতো। পাশাপাশি, বিজয়কে জেরা করে জানার চেষ্টা হচ্ছে তার সঙ্গে আর কারা ওই বাংলাদেশিদের সঙ্গে জড়িত। খোঁজ নেওয়া হচ্ছে এখনওপর্যন্ত কতজন বাংলাদেশিকে ভুয়ো প্যান, আধার তৈরি করে বিদেশে পাঠিয়ে দিয়েছে বিজয় রায়।

More News

মৃত্যু শুন্য কলকাতায়, পজিটিভিটি রেট উদ্বেগ বাড়াচ্ছে

0
মৃত্যু শুন্য কলকাতায়, করোনার পসিটিভিটি রেট উদ্বেগ বাড়াচ্ছে।  সোমবার রাজ্য স্বাস্থ্যদপ্তরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনা...

টানা বৃষ্টিতে জল থইথই জলপাইগুড়ি

0
একটানা বৃষ্টিতে জল থইথই জলপাইগুড়ি। গত ২৪ ঘন্টায় জলপাইগুড়িতে বৃষ্টির পরিমাণ ১৮৫.৪০ মিলিমিটার। জলমগ্ন হয়ে...

কলকাতায় এবার নীল-সাদা অটো

0
শহর কলকতায় সব অটো এবার সাদা-নীল রঙের। সোমবারই রাজ্য পরিবহণ দফতর সূত্রে এমনই সিদ্ধান্ত নেওয়া...