Wednesday, February 21, 2024
বিনোদনহলের কার্নিশে বরুণ-কৃতি’র নাচ

হলের কার্নিশে বরুণ-কৃতি’র নাচ

ছবির প্রচারে কম ঝামেলা পোহাতে হয় না তারকাদের।এক শহর থেকে অন্য শহরে ছুটে বেড়ানো, ক্লান্তিহীনভাবে একের পর এক সাক্ষাৎকার দেওয়া,এই সব কিছুতে তো তাঁরা অভ্যস্ত।

তবে প্রচারে চমক আনতে মাঝে-মধ্যে তারকারা এমন কাণ্ড ঘটান, যা দেখে চোখ কপালে উঠে যায়।তেমনটাই করেছেন ভেড়িয়া জুটি।ছবির প্রচারে মুম্বাইয়ের বিখ্যাত সিঙ্গেল স্ক্রিন থিয়েটার,গেইটি গ্যালাক্সি’র ছাদে উঠে উদ্দাম নাচলেন বরুণ ধাওয়ান ও কৃতি শ্যানন।আসমানি নীল শিফন শাড়িতে ছিলেন কৃতি। অন্যদিকে সাদা কুর্তা আর নীল ডেনিমে সেজেছেন বরুণ।সরু জানালা দিয়ে সিনেমা হলের কার্নিশে পা দিতে বেশ বেগ হয়েছে দীর্ঘাঙ্গী কৃতিকে।শাড়ি সামলে মাথা নিচু করে কোনো রকমে প্রবেশ করেছেন নায়িকা। এরপর যদিও হাসিমুখে ঠুমকেশ্বরী গানে নেচেছেন বরুণ-কৃতি। ছবির প্রচারে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ ভেড়িয়া টিম।তবে ইনস্টাগ্রামে এই ভিডিও ভাইরাল হতেই অনেকেই প্রশ্ন তুলছেন বরুণ-কৃতির এই পদক্ষেপের প্রয়োজনীয়তা নিয়ে। জীবনের ঝুঁকি নিয়ে ছবির প্রচারে আপত্তি রয়েছে তাঁদের।একজন লিখেছেন,এই সব করবার কী দরকার? অপর একজন লিখেছেন,ভোট চাইতে নেতারা সব কিছু করতে পারেন, আর ছবির প্রচারে অভিনেতারা,কোনো মানে আছে এসবের?পরিচালক অমর কৌশিকের হরর কমেডি,ভেড়িয়া’তে বরুণ-কৃতি ছাড়াও রয়েছেন দীপক ডোবরিয়াল এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়।এর আগে স্ত্রী’র মতো হরর কমেডি তৈরি করেছেন অমর কৌশিক।তাই এই ছবি ঘিরেও সিনেপ্রেমীদের মধ্যে এক্সাইটমেন্ট রয়েছে বিস্তর।২৫ নভেম্বর মুক্তি পাবে এই ছবি। প্রযোজনার দায়িত্বে রয়েছেন দীনেশ বিজন।

More News

টাবু-কারিনা-কৃতির ‘দ্য ক্রু’

0
বলিউডের গত তিন দশকের জনপ্রিয় তিন অভিনেত্রী টাবু, কারিনা ও কৃতি স্যানন একসঙ্গে পর্দায় আসছেন।...

কৃতির ব্যাকআপ প্ল্যান 

0
অভিনেত্রী কৃতি স্যানন এ বছর জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। মিমি সিনেমায় ক্যারিয়ার সেরা পারফরম্যান্স করে...

জাহ্নবীর কান কামড়ালেন বরুণ

0
দ্বিতীয় বিশ্বযুদ্ধের পটভূমিতে চিত্রনাট্যের উপর ভিত্তি করে সিনেমা তৈরি করেছেন পরিচালক নীতেশ তিওয়ারি। সিনেমার নাম,বাওয়াল।এতে...