Tuesday, April 23, 2024
Sportsফের বদলি এমবাপ্পে, বেঞ্চ ছেড়ে মায়ের পাশে

ফের বদলি এমবাপ্পে, বেঞ্চ ছেড়ে মায়ের পাশে

ক’দিন আগেই কিলিয়ান এমবাপ্পেকে ছাড়া দলকে অভ্যস্ত হওয়ার বার্তা দিয়েছিলেন পিএসজি কোচ লুইস এনরিকে। পিএসজির শেষ তিন ম্যাচেও পুরো ৯০ মিনিট খেলার সুযোগ পাননি ফরাসি তারকা।

বোঝাই যাচ্ছে,এমবাপ্পেকে ছাড়া দলকে অভ্যস্ত করে তোলার প্রক্রিয়াটা এখনই শুরু করে দিয়েছে পিএসজি কোচ। কিন্তু কাজটা যে খুব কঠিন, তা এই তিন ম্যাচের ফল দেখলেই বোঝা যায়।তিন ম্যাচের দুটিতে ড্র করেছে পিএসজি। আর নঁতের বিপক্ষে ২-০ গোলে জেতা ম্যাচে বদলি নেমে দলকে নিরাপদ অবস্থানে পৌঁছে দিয়েছিলেন এমবাপ্পেই। আর শেষ একদিন আগে মোনাকোর বিপক্ষেও প্রথমার্ধ শেষে তুলে নেওয়া হয় ফরোয়ার্ড এমবাপ্পেকে। আর শেষ পর্যন্ত এই ম্যাচটি গোলশূন্য ড্রয়ে শেষ করেছে পিএসজি।শুধু পিএসজিই নয়, এমবাপ্পে নিজেও হয়তো ধীরে ধীরে দলের সঙ্গে সম্পর্কের সুতোটা আলগা করে নিচ্ছেন। যেমন বিরতির পর বদলি হয়ে দলের সঙ্গে বেঞ্চে বসেননি বিশ্বকাপজয়ী তারকা। একটি ভিডিওতে তাঁকে দেখা গিয়েছে ফোনে কথা বলতে বলতে টানেল দিয়ে বেরিয়ে আসছেন।এরপর ফ্যানদের সঙ্গে সেলফি তুলতে এবং অটোগ্রাফ দিতেও দেখা গিয়েছে তাঁকে।এ সময় দলের সঙ্গে বেঞ্চে না বসে স্ট্যান্ডে গিয়ে মায়ের পাশে বসেন এমবাপ্পে।

More News

লাল কার্ড দেখলেন জাভি

0
পিএসজির মাঠ থেকে ৩-২ ব্যবধানে জিতে এসেও চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে ওঠা হলো না বার্সেলোনার। ফিরতি...

বার্সাকে হারিয়ে সেমিতে পিএসজি

0
রোমাঞ্চে ভরপুর, উত্তেজনা ও নাটকীয়তায় ম্যাচ জিতে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে উঠেছে পিএসজি। এক গোলে পিছিয়ে থেকে ফিরতি লেগ...

লড়তে বার্সেলোনায় যাবে পিএসজি

0
ঘরের মাঠে এগিয়ে গিয়েও বার্সেলোনার কাছে হারের স্বাদ পেতে হয়েছে পিএসজিকে।সেই হারের বদলা নিতেই বার্সেলোনা...