Wednesday, February 21, 2024
Sportsজিরোনাকে গুঁড়িয়ে শীর্ষে রিয়াল

জিরোনাকে গুঁড়িয়ে শীর্ষে রিয়াল

লা লিগায় পয়েন্ট টেবিলের সেরা দলের লড়াইয়ে জিরোনার বিপক্ষে জয়ের হাসি হেসে শীর্ষস্থান পোক্ত করেছে রিয়াল মাদ্রিদ। নিজেদের মাঠে জিরোনাকে ৪-০ গোলে গুঁড়িয়ে দিয়েছে তারা।

সান্তিয়াগো বের্নাব্যুতে জিরোনা একদমই পাত্তা পায়নি। ম্যাচের ষষ্ঠ মিনিটেই ভিনিসিয়ুসের গোলে এগিয়ে যায় রিয়াল। ফেদে ভালভার্দের পাস থেকে প্রতিপক্ষের দুই ফুটবলারকে কাটিয়ে গোলটি করেন ভিনিসিয়ুস। ৩৫ মিনিটে গোলের জোগানদাতা হিসেবে আবির্ভূত হন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিয়ুস। তার পাস থেকে দারুণ শটে ব্যবধান দ্বিগুণ করেন জুড বেলিংহ্যাম।বিরতির পরও গোলের চেষ্টায় কোনো কমতি রাখেননি ভিনিসিয়ুস। ৫৪ মিনিটে দুই ডিফেন্ডারকে কাটিয়ে গোলের জন্য নিচু শট নেন তিনি। কিন্তু তা জিরোনা গোলরক্ষক ঠেকিয়ে দিলেও ফিরতি শটে ঠিকই নিজের দ্বিতীয় গোল আদায় করে নেন বেলিংহ্যাম। ৬১ মিনিটে ভিনিসিয়ুসের অ্যাসিস্টে এবার দলের চতুর্থ গোলটি করেন স্বদেশি রদ্রিগো। শেষ দিকে ব্যবধান আরও বাড়ানোর সুবর্ণ সুযোগ পেয়েছিল রিয়াল। কিন্তু পেনাল্টি থেকে গোল আদায় করতে পারেননি হোসেলু।এই জয়ে জিরোনার চেয়ে ৫ পয়েন্ট এগিয়ে গেল কার্লো আনচেলত্তির দল। ২৪ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। সমান ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দুইয়ে জিরোনা।

More News

দিয়াজের গোলে জিতে ফিরল রিয়াল

0
গত সিজনে চ্যাম্পিয়নস লিগে গ্রুপপর্বের ম্যাচে লিপজিগের মাঠে হেরে বসেছিল রিয়াল মাদ্রিদ। এবার অবশ্য স্বাগতিকরা তেমন কিছু...

লা লিগা : জয়ের স্বপ্নে বড় ধাক্কা জিরোনার

0
লা লিগার ট্রফি জয়ের স্বপ্নে বড় ধাক্কা খেয়েছে জিরোনা। এবারের আসরের সারপ্রাইজ প্যাকেজ জিরোনা নিজেদের...

বার্সার দায়িত্ব ছাড়ছেন জাভি

0
কঠিন সময় পার করছে বার্সা। এবার তারা হেরে গেছে ভিয়ারিয়ালের কাছে। সেই হারটাও বেশ লজ্জার। ৮...