Thursday, May 26, 2022
সব খবরলোকায়ুক্ত নিয়ে বিরোধী নেতার মতামত নেই

লোকায়ুক্ত নিয়ে বিরোধী নেতার মতামত নেই

ফের চরমে রাজ্য-রাজ্যপাল সংঘাত। লোকায়ুক্ত নিয়োগের বিষয় নিয়ে কেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে জানানো হয়নি, এবার সেই ব্যাপারেই  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের থেকে জবাব চেয়েছেন রাজ্যপাল।

উল্লেখ্য, রাজ্যের লোকায়ুক্ত নিয়োগের জন্য যে কমিটি গঠন করা হয়েছে, তার একজন সদস্য বিরোধী দলনেতাও। এই পরিস্থিতিতে শুভেন্দু অধিকারী রাজ্য়পালকে অভিযোগ করেছেন, কমিটির মতামত না নিয়েই লোকায়ুক্ত নিয়োগের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেই অভিযোগের প্রেক্ষিতে এবার রাজ্য সরকারের থেকে জবাব চেয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। টুইটারে রাজ্যপাল বলেছেন। প্রথমত, কার আদেশে ২২ ডিসেম্বর বিরোধী দলনেতার মতামত একটি বিচারমূলক দৃষ্টিভঙ্গি নিয়ে নিষ্পত্তি করা হয়েছিল? দ্বিতীয়ত, এনএসপি-৩-এর বিষয়ে দৃষ্টিভঙ্গি নেওয়ার ক্ষেত্রে কোন কোন কর্তৃপক্ষ জড়িত? এবং তৃতীয়ত, কেন ২২ ডিসেম্বর বিরোধী দলনেতার মতামত কমিটির সামনে উপস্থাপন করা হয়নি? বিধানসভা সূত্রে খবর, গত ২২ ডিসেম্বর মুখ্যসচিবকে চিঠি দিয়ে শুভেন্দু অধিকারী মনোনীত সদস্য নিয়ে কার নাম ভাবনাচিন্তায় রয়েছে তা জানতে চেয়েছিলেন। কিন্তু সরকার না জানানোয় তিনি আসেননি বলেই শুভেন্দুর দাবি।

More News

অর্জুন ত্যাগের পর শ্যামনগরে শুভেন্দুর সভা, কল্যাণীতে মিছিল

0
অর্জুনের বিজেপি ত্যাগের পর কর্মীদের মনোবল চাঙ্গা করতে শ্যামনগরে সাংগঠনিক সভা করেছেন শুভেন্দু অধিকারী। আর...

আইএসএল খেলবে ইস্টবেঙ্গল, ইমামি-র সঙ্গে গাঁটছড়া

0
আইএসএল খেলবে ইস্টবেঙ্গল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে ইমামি গোষ্ঠীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছে ইস্টবেঙ্গল। নবান্নে মুখ্যমন্ত্রী মমতা...

অর্জুন ছাড়তেই শ্যামনগরে শুভেন্দুর সাংগঠনিক সভা

0
অর্জুন সিং বিজেপি ছাড়তেই শ্যামনগরে প্রথম সাংগঠনিক সভা করছেন শুভেন্দু অধিকারী। ব্যারাকপুরের বিজেপি সাংসদ বিজেপি...