Tuesday, September 27, 2022
বিনোদনমাধুরী দীক্ষিতের মাজা মা

মাধুরী দীক্ষিতের মাজা মা

নারী স্বাধীনতার প্রশ্ন তুললেন মাধুরী দীক্ষিত, প্রকাশ্যে মাজা মা ছবির ট্রেলার। করোর মা, কারোর স্ত্রী ছাড়াও নিজস্ব পরিচয় রয়েছে তাঁর।

নৃত্যশিল্পী পল্লবী প্যাটেল হয়ে এই প্রশ্নই করবেন মাধুরী দীক্ষিত। একজন নৃত্যশিল্পী হয়েও নিজের সংসারকে একই সুতোয় বেঁধে রেখেছেন মাধুরী। ছেলের পছন্দের মেয়ের সাথে বিয়ে দিতে গিয়ে সেই সুতোয় পড়বে টান। মা মাধুরীর ফেমিনিজমই হবে সেই কারণ। ছেলের বিয়ে ভেস্তে যেতে বসে মায়ের একটি ভিডিওর জন্য় ৷ এরপর কোনদিকে গড়াবে কাহিনি সেই গল্পই বলবে মাজা মা ৷ এককথায়, রাগ, অভিমান, খুশি, প্রেম, জঞ্ঝাট সবটা নিয়েই অতি সাধারণ একটি পারিবারিক গল্প ফুটে উঠবে মাজা মা ছবিতে। ট্রেলারে মিলেছে তারই আভাস। আনন্দ তিওয়ারি পরিচালিত এই ছবিতে প্রথমবার মাধুরী দীক্ষিতকে অনস্ক্রিন গরবা ড্যান্স করতে দেখা যাবে। এদিন মুম্বইতে এই ছবির ট্রেলার লঞ্চেও জমিয়ে ড্যান্স করেছেন ধক ধক গার্ল। মাধুরী দীক্ষিত সহ ছবির এই বিশেষ ইভিনিং অ্যাটেন্ড করেছিলেন ছবির অন্যান্য কাস্ট গজরাজ রাও, সৃষ্টি শ্রীবাস্তব সহ অনেকেই। কথা রয়েছে, আগামী ৬ অক্টবর গ্লোবাল ওটিটিতে রিলিজ করবে মাজা মা।

More News

মাধুরী দীক্ষিতের পুজোর চমক 

0
ফেম গেমের পর ফের ওটিটিতে মাধুরী দীক্ষিত। ছবির নাম মাজা মা। আবারও দেখা যাবে ডান্সিং...

বাদ পড়ল মাধুরীর ফেম গেম

0
দর্শক টানতে পারছেন না মাধুরী দীক্ষিত, ওটিটি থেকে বাদ পড়ল ফেম গেম সিজন ২। সূত্রের...

মাধুরীর বিরক্তিকর প্রতিক্রিয়া

0
অভিনেত্রী মাধুরী দীক্ষিত,মধ্যাহ্নভোজ সারতে রেস্তরাঁয় যাচ্ছিলেন। সঙ্গে ছিলেন স্বামী শ্রীরাম নেনে। মুম্বাইয়ের ওরলিতে তাদের একসঙ্গে...