Tuesday, April 23, 2024
খেলাকিশোর ভারতী স্টেডিয়াম লা লিগাকে দিলেন মমতা     

কিশোর ভারতী স্টেডিয়াম লা লিগাকে দিলেন মমতা     

লা লিগা কর্তৃপক্ষকে কলকাতার কিশোর ভারতীয় স্টেডিয়াম দেওয়ার ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।রবিবার মাদ্রিদ থেকে বার্সেলোনা যাওয়ার পথে সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি।
মুখ্যমন্ত্রী বলেছেন, লা লিগার যাতে পশ্চিমবঙ্গ তথা ভারতীয় ফুটবলের সার্বিক উন্নতিতে সাহায্য করতে কোনওপ্রকার সমস্যা না হয়, সেই কারণেই কিশোর ভারতী স্টেডিয়াম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।স্পেন সফরের শুরুতেই লা লিগার আধিকারিকদের সঙ্গে আলোচনার পর ঠিক হয়েছিল, রাজ্যের ফুটবলের জন্য কলকাতার বুকে অ্যাকাডেমি গড়বে লা লিগা।অন্যদিকে, ভারতীয় রাষ্ট্রদূতের অনুরোধ সত্ত্বেও বার্সেলোনায় ট্রেনের ফার্স্ট ক্লাসে করে গেলেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্টেশনে পৌঁছেই মুখ্যমন্ত্রী জনিয়েছেন, তিনি ফার্স্ট ক্লাসে যাবেন না। তাই শেষ পর্যন্ত সাধারণ যাত্রীদের সঙ্গেই ট্রেনে মাদ্রিদ থেকে বার্সেলোনার উদ্দেশে রওনা দিয়েছেন মুখ্যমন্ত্রী। তবে বাণিজ্য প্রতিনিধি ও শিল্পপতিরা ফার্স্ট ক্লাসেই করেই বার্সেলোনায় গিয়েছেন। সূত্রের খবর , ইন্ডিয়ান চেম্বার অফ কমার্স ট্রেনের একটি কামরা বুক করেছিল। তবে স্টেশনে পৌঁছেই মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন, তিনি সফর করবেন আমজনতার মতোই। সেই মতোই ট্রেনে ওঠেন তিনি। ঘন্টা তিনেকেই বার্সেলোনায় পৌঁছন মুখ্যমন্ত্রী।বার্সেলোনায়ও রয়েছে মুখ্যমন্ত্রীর একাধিক কর্মসূচি।

More News

বার্সার হারে লাভ অ্যাতলেতিকোর

0
আগামী বছর নতুন ফরম্যাটে মাঠে গড়াবে ক্লাব বিশ্বকাপের আসর। ছয় মহাদেশের ৩২টি ক্লাব নিয়ে ২০২৪...

লাল কার্ড দেখলেন জাভি

0
পিএসজির মাঠ থেকে ৩-২ ব্যবধানে জিতে এসেও চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে ওঠা হলো না বার্সেলোনার। ফিরতি...

বার্সাকে হারিয়ে সেমিতে পিএসজি

0
রোমাঞ্চে ভরপুর, উত্তেজনা ও নাটকীয়তায় ম্যাচ জিতে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে উঠেছে পিএসজি। এক গোলে পিছিয়ে থেকে ফিরতি লেগ...