Wednesday, February 21, 2024
বিনোদনসেলেনা গোমেজকে বিয়ে করতে সোনুর সাহায্য

সেলেনা গোমেজকে বিয়ে করতে সোনুর সাহায্য

বিশ্বখ্যাত পপতারকা সেলেনা গোমেজকে বিয়ে করতে বলিউড অভিনেতা সোনু সুদের কাছে সাহায্য চেয়েছেন এক যুবক। টুইটারে এমন অনুরোধ করে বেশ সাড়া ফেলে দিয়েছেন সেই যুবক।

২০২০ সালে করোনার লকডাউন ঘোষণার পর গোটা দেশ যখন স্তব্ধ হয়ে পড়েছিল, সেই সময় হতদরিদ্র সাধারণ মানুষ ও শ্রমিকদের সাহায্যে এগিয়ে এসেছিলেন অভিনেতা সোনু সুদ।এমনকি অনেক নিম্নবিত্ত পরিবারের বাচ্চাদের অনলাইন পড়াশোনার জন্য মোবাইল,ট্যাবের ব্যবস্থাও করে দিয়েছিলেন।পর্দায় খলনায়কের চরিত্র চিত্রায়ণ করলেও বাস্তব জীবনের নায়ক তিনি।এর পর থেকেই তাকে ভগবানের আসনে বসাতে শুরু করেছে জনতা। যা চাওয়া হবে, সব পাওয়া যাবে- এমনই ছিল ব্যাপারটা।আর এবার তাই সেলেনা গোমেজকে বিয়ে করতে সোনুর কাছে সাহায্য চাইলেন আরব কে চৌধুরী।সোনু সুদের উদ্দেশে একটি টুইট করেছেন তিনি।তাতে লেখা ছিল, সেলেনা গোমেজের সঙ্গে আমাকে বিয়ে করিয়ে দিন স্যার।মূলত মজার ছলেই সোনু সুদকে ট্যাগ করে টুইটটি করেছিলেন ওই যুবক। তাই পাল্টা রিপ্লাইও মজা করেই দিয়েছেন অভিনেতা। তিনি রিটুইট করে লিখেছেন,আমাকে অভিনয় থেকে সরিয়ে এবার কি ম্যারেজ ব্যুরো খোলাবে? সঙ্গে ছিল হাসির ইমোজি।কয়েক দিন আগেই হিমাচল প্রদেশ থেকে একটি ভিডিও শেয়ার করেছিলেন সোনু সুদ।সেখানে তার সঙ্গে আলাপ হয় একটি বাচ্চা ছেলের,যে আসলে বিহারের বাসিন্দা।হিমাচলের রাস্তায় স্ট্রবেরি বিক্রি করে সে রোজগার করে।সোনু তার গল্প শোনামাত্র অনেকগুলো স্ট্রবেরি তার থেকে কিনে নেন।যা বেশ ভাইরাল হয়েছিল এবং বরাবরের মতোই ফ্যানদের মন জয় করেছিল।

More News

লিন্ডা রনস্ট্যাডের বায়োপিকে সেলেনা

0
মার্কিন শিল্পী লিন্ডা রনস্ট্যাডের বায়োপিক নির্মাণ করতে যাচ্ছেন হলিউড পরিচালক ডেভিড ও. রাসেল। সিনেমাটিতে লিন্ডার...

ইনস্টাগ্রামের রানি সেলেনা 

0
তাঁকে ইনস্টাগ্রামের রানি বলাই যায়। জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায় সেলেনা গোমেজের ফলোয়ার সংখ্যা ৪২ কোটি ৯০...

মোদীকে মজা করে ছুটি কাটানোর পরামর্শ শাহরুখের 

0
জন্মদিনে প্রধানমন্ত্রীকে মজা করে ছুটি কাটানোর পরামর্শ দিয়েছেন শাহরুখ খান। ৭৩ তম জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র...