Wednesday, August 17, 2022
বিনোদনবলিউডে পুরুষতন্ত্র,সরব কিয়ারা 

বলিউডে পুরুষতন্ত্র,সরব কিয়ারা 

কিয়ারা আডবানির দাবি,হাতেগোনা কুইন কিংবা তনু ওয়েডস মনু’র মতো উদাহরণ বাদ দিলে হিন্দি ছবিতে উল্লেখযোগ্য কমেডি চরিত্র তোলা থাকে পুরুষ অভিনেতাদের জন্যই।২০১৪ সালে বলিউডে পা রাখার পর থেকে এ পর্যন্ত দু’টি মাত্র কমেডি ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন কিয়ারা।

গুড নিউজ এবং মুক্তির অপেক্ষায় থাকা হরর-কমেডি,ভুলভুলাইয়া ২।সাম্প্রতিক এক সাক্ষাৎকারে কিয়ারা বলেছেন,ছবিতে বড়সড় কৌতুকের মুহূর্ত তৈরি করছেন নায়িকা,এমনটা কিন্তু বিরল।কমেডি ছবিতে কাজ করেছেন। চরিত্রগুলোও যথেষ্ট ভাল।কিন্তু নায়কের চরিত্রে কমেডি অভিনয়ের তুলনায় তা কিছুই নয়। দুর্ভাগ্যজনক ভাবে চিত্রনাট্যগুলোও সে ভাবেই লেখা হয়।আসলে,সব কিছুতে ছেলেদেরই কেন অগ্রাধিকার,এমন অভিযোগ আকছার ওঠে নানা ক্ষেত্রেই।বলিউডও তার ব্যতিক্রম নয়। পুরুষতন্ত্র চালানোর অভিযোগ বারবারই উঠেছে বলিউডে। সেই পথে এ বার হাঁটছেন নায়িকা, কিয়ারা আডবানিও।কমেডি চরিত্রে পুরুষদের প্রাধান্য পাওয়া নিয়ে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন কিয়ারা।কবীর সিংহ,শেরশাহ-এর নায়িকা, ২৯ বছরের কিয়ারা মনে করেন সময় এসেছে এ বার এ নিয়ে মুখ খোলার। তিনি বলেছেন,মেয়েদের ভাল কমেডি চরিত্র না পাওয়াটা হতাশার।পরিচালকদের সে কথা মুখ ফুটে বলতে হবে যে, আরও বেশি কিছু চান। কিয়ারা আডবানি হয়তো সেটাই করবেন এর পর থেকে।একইসঙ্গে কমেডি বিষয়টা যে সহজ নয়, মানেন কিয়ারা।তাঁর মতে, কারও কারও কৌতুকের ক্ষমতা ঈশ্বরদত্ত। তবে এমন চরিত্রে অভিনয় করতে হলে সবচেয়ে জরুরি নিখুঁত টাইমিং। গুড নিউজ-এ অক্ষয় কুমার ও দিলজিৎ দোশাঞ্জের কাছ থেকে এবং ভুল ভুলাইয়া ২-তে কার্তিক আরিয়ান,রাজপাল যাদবদের কাছ থেকে কমেডি অভিনয়ের খুঁটিনাটি শিখতে পেরেছেন বলেও জানিয়েছেন কিয়ারা আডবানি।

More News

স্বাধীনতা দিবসে বিদ্রোহী প্রভাস

0
স্বাধীনতা দিবসে, তলোয়ার হাতে বিদ্রোহী প্রভাস, আসছেন সালার। সম্প্রতি, প্রকাশ্যে এসেছে সালার ছবির পোস্টার। পরিচালনায় প্রশান্ত...

আগামী ইদেই আসছে টাইগার থ্রি 

0
টাইগার ফ্র্যাঞ্চাইজির ১০ বছর পাড়, এবার টাইগার থ্রি নিয়ে আসছেন সলমন খান। স্বাধীনতা দিবসে, সোশ্যাল...

ফ্লপ অক্ষয় কুমারের রক্ষাবন্ধন

0
ভাইবোনের ভালোবাসাও বাঁচাতে পারল না অক্ষয় কুমারের রক্ষাবন্ধনকে। রাখি পূর্ণিমায় রিলিজ করেও বক্স অফিসে মুখ...