Monday, May 27, 2024
জাতীয় সংবাদলেফটেন্যান্ট গভর্নরকে এড়িয়ে গেলেন কেজরিওয়াল

লেফটেন্যান্ট গভর্নরকে এড়িয়ে গেলেন কেজরিওয়াল

দলের প্রতিনিধিরা পুরবোর্ড গঠনের জন্য সুপ্রিম কোর্টে গেলেও দিল্লির লেফটেন্যান্ট গভর্নর ভি কে সাক্সেনার সঙ্গে সাক্ষাৎ এড়িয়ে গিয়েছেন মুখ্যমন্ত্রী তথা আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল।
মেয়র নির্বাচন ঘিরে আম আদমি পার্টি ও বিজেপি কাউন্সিলরদের সংঘাতের জেরে কার্যত অচলাবস্থা দিল্লিতে। এই পরিস্থিতিতে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল-সহ দিল্লির সব মন্ত্রী এবং ক্ষমতাসীন আপের ১০ জন বিধায়ককে আলোচনার জন্য শুক্রবার বিকেল ৪টেয় নিজের বাসভবনে ডেকেছিলেন লেফটেন্যান্ট গভর্নর। কিন্তু অরবিন্দ কেজরিওয়াল জানিয়ে দিয়েছেন, পাঞ্জাবে অন্য কর্মসূচিতে ব্যস্ত থাকবেন তিনি। সম্প্রতি অরবিন্দ কেজরিওয়াল ভি কে সাক্সেনাকে চিঠি লিখে দিল্লির মিউনিসিপ্যাল কর্পোরেশনের প্রিসাইডিং অফিসার এবং অল্ডারম্যানদের মনোনয়ন নিয়ে প্রশ্ন তুলেছেন। ৬ জানুয়ারি আপ এবং বিজেপি কাউন্সিলরদের সংঘাতের জেরে প্রথমবার মেয়র নির্বাচন ভেস্তে যাওয়ার পরে ভি কে সাক্সেনার সঙ্গে সাক্ষাতের সময় চেয়েও পাননি মুখ্যমন্ত্রী। তারপরেই তিনি ওই চিঠি লিখেছিলেন। এরপর ২৪ জানুয়ারি আবার অশান্তির জেরে ভেস্তে যায় মেয়র নির্বাচন প্রক্রিয়া। আপের তরফে সুপ্রিম কোর্টে বিষয়টি নিয়ে মামলা করা হয়।

More News

অন্তর্বতী জামিনের মেয়াদ বাড়াতে কোর্টে কেজরিওয়াল

0
অন্তর্বর্তী জামিনের মেয়াদ বাড়াতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। জানা গিয়েছে, সোমবার...

রাহুল প্রধানমন্ত্রী হবেন কিনা আলোচনা হয়নি : কেজরিওয়াল 

0
রাহুল গান্ধী ইন্ডিয়া জোটের প্রধানমন্ত্রী হবেন কিনা, তা নিয়ে কোনও আলোচনা হয়নি। এমনটাই জানিয়েছেন দিল্লির...

৯ দিন পর স্বাতীর হেনস্তা নিয়ে সরব কেজরিওয়াল 

0
৯ দিন পর আপের রাজ্যসভার সাংসদ স্বাতী মালিওয়ালের হেনস্তা নিয়ে সরব হয়েছেন দিল্লির মুখমন্ত্রী অরবিন্দ...