Monday, March 4, 2024
Sportsডাচরা দেশে ফেরার টিকিট কেটে রেখেছিল

ডাচরা দেশে ফেরার টিকিট কেটে রেখেছিল

অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে উঠেছে নেদারল্যান্ডস। তাদের এই সুপার টুয়েলভ যাত্রাটা নির্ভর করছিল সংযুক্ত আরব আমিরশাহী বনাম নামিবিয়ার ম্যাচে।টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে এশীয়া চ্যাম্পিয়ন শ্রীলঙ্কাকে হারিয়ে দেওয়া নামিবিয়া যে আরব আমিরশাহীর কাছে হেরে যাবে তা কে জানত?

কিন্তু হয়েছে সেটাই।আরব আমিরশাহীর ৩ উইকেটের ওই জয়ে নামিবিয়া বিশ্বকাপ থেকে ছিটকে পড়ে। গ্রুপ এ’ থেকে সুপার টুয়েলভ নিশ্চিত হয়ে গিয়েছে নেদারল্যান্ডসের।আগেই বিশ্বকাপ নিশ্চিত করেছিল শ্রীলঙ্কা।শ্রীলঙ্কার কাছে ১৬ রানে হেরে বিশ্বকাপ থেকে প্রায় ছিটকে পড়ার পথেই ছিল নেদারল্যান্ডস।তাদের আত্মবিশ্বাস এতটাই কম ছিল যে, বিমানের টিকিটও কাটা হয়ে গিয়েছিল।জানা গেছে,শুক্রবার নেদারল্যান্ডসগামী বিমানে চড়ার পরিকল্পনা করছিলেন এডওয়ার্ডসরা। কিন্তু আরব আমিরশাহীর অবিশ্বাস্য জয়ে সেই ফ্লাইট বাতিল করতে হয়েছে।দেশে ফেরার বদলে ডাচরা যাচ্ছে হোবার্টে।কারণ সুপার টুয়েলভে ওঠায় ৬ নভেম্বর পর্যন্ত তো নেদারল্যান্ডস, অস্ট্রেলিয়াতেই থাকছে।

More News

ফাইনালে হারের আফসোস তৃণমূল নেত্রীর, গেরুয়া খোঁচাও

0
সব ম্যাচ ভাল খেলেও ফাইনালে টিম ইন্ডিয়ার হার ভুলতে পারছেন না তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।...

ইন্দিরার জন্মদিনে বিশ্বকাপ হেরেছে ভারত : হিমন্ত

0
প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জন্মদিনে বিশ্বকাপ ফাইনাল ছিল বলেই হেরেছে ভারত। এভাবেই কংগ্রেস নেতা রাহুল...

ট্রাভিস হেডকে ভার্চুয়াল বিয়ে সমালোচনায় কলকাতার মডেল

0
বিশ্বকাপজয়ী অস্ট্রেলিয়ান ক্রিকেটার ট্রাভিস হেডকে ভার্চুয়াল বিয়ে করার দাবি করেছেন কলকাতার মডেল হেমশ্রী ভদ্র। সোশ্যাল...