Thursday, May 26, 2022
সব খবরগোয়ায় তৃণমূলের সঙ্গে জোট নয় : কংগ্রেস

গোয়ায় তৃণমূলের সঙ্গে জোট নয় : কংগ্রেস

গোয়া বিধানসভা নির্বাচনে তৃণমূলের সঙ্গে জোটের সম্ভবনা খারিজ করে দিয়েছে কংগ্রেস। সম্প্রতি বিদেশ থেকে ফেরার পর দলের নেতাদের সঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচন নিয়ে বৈঠক করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।
গোয়া নিয়ে রাজ্য কংগ্রেসের ভোট পরিচালনার দায়িত্বপ্রাপ্ত পি চিদাম্বরম এবং সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কেসি বেনুগোপালের সঙ্গে বৈঠক করেছেন রাহুল গান্ধী। শনিবারই তৃণমূলের গোয়ায় ভারপ্রাপ্ত নেত্রী মহুয়া মৈত্র বিজেপিকে হারাতে কংগ্রেস সহ সব দলের একসঙ্গে আসার কথা বলেছিলেন। তারপরেই পি চিদাম্বরম বলেছিলেন, বিজেপিকে পরাজিত করতে কেউ যদি কংগ্রেসকে সমর্থন করতে চান, তা হলে না বলার কিছু নেই। রাহুল গান্ধীর সঙ্গে বৈঠকে এই প্রসঙ্গই উঠেছে। এরপরেই এক বিবৃতিতে কেসি বেনুগোপাল জানিয়েছেন, রাহুল গান্ধী তৃণমূলের সঙ্গে জোটের সম্ভবনা নিয়ে আলোচনা করেছেন বলে গুজব পুরোপরি ভিত্তিহীন ও মিথ্যে। কংগ্রেস আত্মবিশ্বাসী যে দল নিজেই গোয়াকে উন্নতির পথে নিয়ে যাবে। উল্লেখ্য, এতদিন তৃণমূলের অভিযোগ ছিল, গোয়ায় কংগ্রেস বিজেপির বিরুদ্ধে ঠিকমতো লড়াই করছে না। উল্টো দিকে কংগ্রেসের অভিযোগ, তৃণমূল কংগ্রেসের সংগঠনে ভাঙ্গন ধরিয়ে বিজেপিকে সুবিধা করে দিচ্ছে।

More News

নার্সদের বিক্ষোভ – সরব বিজেপি-কংগ্রেস

0
শিক্ষক-নার্সদের বিক্ষোভ নিয়ে মুখ্যমন্ত্রীর কোনও মাথাব্যাথা নেই, কারণ এরা ভোটের বাক্সকে প্রভাবিত করতে পারে না।...

রবীন্দ্রনাথ-আইনস্টাইনের সমকক্ষ বিপ্লব ,বিতর্কে শিক্ষামন্ত্রী     

0
ত্রিপুরার সদ্য-প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সঙ্গে মনিষীদের তুলনা টেনে বিতর্কে জড়িয়েছেন ত্রিপুরার শিক্ষামন্ত্রী রতনলাল নাথ।...

ভারতের পরিস্থিতিও শ্রীলঙ্কার মতো হতে পারে : রাহুল 

0
ভারতের পরিস্থিতিও শ্রীলঙ্কার মতন হতে পারে, লন্ডনে একটি অনুষ্ঠানে গিয়ে কেন্দ্র সরকারকে বিঁধে এমনই মন্তব্য...