Wednesday, May 22, 2024
Top Newsমানিকতলায় যুবককে খুন দোকানদারের

মানিকতলায় যুবককে খুন দোকানদারের

মানিকতলায় বচসার জেরে যুবককে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে দোকানদারের বিরুদ্ধে। বাগমারি রোডের একটি মুদির দোকানে ঘটনাটি ঘটেছে।ইতিমধ্যে পুলিশ অভিযুক্ত দোকানদার ৩১ বছরের আকাশ রায়কে গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম রিজু দে।

বাগমারি রোডেরই বাসিন্দা তিনি, পেশায় ভ্যান রিক্সাচালক।প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, আকাশ রায়ের সঙ্গে রিজু দের বচসা হয়েছিল। দোকান খোলার সময় কাঠের দরজাটি রিজু ডে এবং আরও এক জনের গায়ে লেগেছিল বলে অভিযোগ। তা নিয়ে দোকানদারের সঙ্গে তাঁরা বচসায় জড়িয়ে পড়েন।সেই থেকেই এই খুন বলে মনে করা হচ্ছে। সন্ধ্যা নাগাদ মানিকতলা থানায় ফোন আসে। পুলিশকে জানানো হয়, খুদিরাম পল্লীর বাগমারি রোডের একটি মুদির দোকানে এক যুবককে কুপিয়ে খুন করা হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ।তারা গিয়ে দেখেন দোকানটি রক্তে ভেসে যাচ্ছে। দোকানের মধ্যেই রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন এক যুবক। তাঁকে দ্রুত উদ্ধার করে আরজি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকেরা যুবককে মৃত বলে ঘোষণা করেন। তবে পুলিশ এখনই খুনের কারণ নিশ্চিত করেনি। এই বিষয়ে আরও বিশদে তদন্ত করছে তারা।

More News

সুন্দরবনে চোরাশিকারীদের গুলিতে খুন বনকর্মী

0
অবসরের এক বছর আগেই সুন্দরবনে চোরাশিকারিদের গুলিতে প্রাণ হারালেন বনকর্মী অমলেন্দু হালদার। হেতালবাড়ির জঙ্গলে চোরাশিকারিদের...

শীতলকুচিতে গুলিবিদ্ধ তৃণমূলের পঞ্চায়েত প্রধান

0
তৃণমূলের পঞ্চায়েত প্রধানকে গুলি করে খুনের চেষ্টার অভিযোগ ঘিরে আবারও উত্তপ্ত কোচবিহারের শীতলকুচি। গুলিবিদ্ধ অবস্থায়...

পাথরপ্রতিমায় দুই বোনকে কুপিয়ে খুন

0
বাড়িতে পুরুষ কেউ না থাকার সুযোগের দুই বোনকে নৃশংসভাবে কুপিয়ে খুনের ঘটনা ঘটেছে পাথরপ্রতিমায়। দক্ষিণ ২৪...