Thursday, October 6, 2022
খেলাপাকিস্তানের জার্সিকে তরমুজের সঙ্গে তুলনা

পাকিস্তানের জার্সিকে তরমুজের সঙ্গে তুলনা

আগামী মাসে অস্ট্রেলিয়ায় বসছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। সেই বিশ্বকাপে পাকিস্তান দলের খেলোয়াড়রা কোন জার্সি পরে খেলবেন তা প্রকাশ করা হয়েছে কয়েকদিন আগে।

বাবর আজমদের নতুন সেই জার্সির নাম দেওয়া হয়েছে ,থান্ডার জার্সি। জার্সির রঙ ও ডিজাইন নিয়ে শুরু হয়েছে তুমুল আলোচনা।পাকিস্তানের জার্সি সম্পর্কে প্রাক্তন স্পিনার দানিশ কানেরিয়া বলেছেন, পাকিস্তানের এই জার্সির মাথামুন্ডু বুঝতে পারছেন না। দেখে ঠিক তরমুজের মতো লাগছে। মোবাইলে ফ্রুট নিঞ্জা বলে একটা গেম রয়েছে।সেখানে ফল কাটতে হয়।মনে হয়, ওরা খরমুজ আর তরমুজ একসঙ্গে মিশিয়ে ফেলে জার্সি তৈরি করেছে।পরিস্কার সবুজ বা গাঢ় সবুজ হওয়ার দরকার ছিল।জার্সি দেখে মনে হচ্ছে ফলের দোকানের সামনে দাঁড়িয়ে আছেন। ভারতের বিশ্বকাপ জার্সিও পছন্দ হয়নি কানেরিয়ার, ভারতের জার্সিটাও পছন্দ হয়নি।বড্ড হালকা রঙ রয়েছে।আর একটু গাঢ় হতে পারত। জার্সির রঙ অনুজ্জ্বল হলে দলটাকেও অনুজ্জ্বল লাগে।ভারতের বোলিং দেখলেই সেটা বুঝতে পারবেন।

More News

টি-টোয়েন্টিতে পাকিস্তানের অবিশ্বাস্য জয়

0
প্রথম দল হিসেবে ২০০তম আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলতে নেমেছিল পাকিস্তান। মাইলফলক গড়া সেই ম্যাচের জয়টাও হয়েছে...

বাবরের সেঞ্চুরি, রেকর্ড গড়ে জিতল পাকিস্তান

0
ইংল্যান্ডের ২০০ রানের টার্গেট তাড়া করতে নেমে দাপুটে জয় পেয়েছে পাকিস্তান।বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের...

বাবরকে ছাড়িয়ে গেলেন সূর্যকুমার

0
অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরে গেলেও ম্যাচে নিজের দায়িত্ব সঠিকভাবে পূরণের পুরস্কার পেয়েছেন সূর্যকুমার যাদব।টি-টোয়েন্টি ব্যাটসম্যানদের র‍্যাঙ্কিংয়ে...