Wednesday, May 31, 2023
আন্তর্জাতিক সংবাদ খুন হওয়ার আশঙ্কায় ইমরান খান

 খুন হওয়ার আশঙ্কায় ইমরান খান

তাঁকে খুন করার পরিকল্পনা করা হচ্ছে। ফের এমনটাই দাবি করেছেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। সম্প্রতি তোশাখানা মামলায় গ্রেফতারি থেকে সাময়িক স্বস্তি পেয়েছেন ইমরান খান। এরপরেই পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্য়ান ইমরান খান বলেছেন, দীর্ঘদিন ধরেই তাকে হত্যার পরিকল্পনা করা হচ্ছে। নভেম্বর মাসেই তার উপরে গুলি চলেছিল।
এবার নতুন করে আরও একটা পরিকল্পনা বানানো হয়েছে।তিনি সকলকে এই বিষয়ে বলতে চান। দেশের বিচারব্যবস্থা ও বিশেষ করে পাঞ্জাব পুলিশকে বলেছেন।ইমরান খান দাবি করেছেন, ইসলামাবাদ ও পাঞ্জাবের পুলিশ প্রধান এবং তাদের বেশ কিছু সহকারীরা মিলে তাঁকে হত্যা করার পরিকল্পনা করেছে। লাহোরের জামান পার্কে তাঁর যে বাড়ি রয়েছে, তার বাইরেই হামলা চালানোর ছক কষা হয়েছে। তাদের সমর্থকদের সঙ্গে দুটি দলকে মিশিয়ে দেওয়া হবে। এরপরে গুলি চালিয়ে চার-পাঁচজন পুলিশ কর্মীকে হত্যা করা হবে। এর ফলে সঙ্গে সঙ্গে পুলিশও পদক্ষেপ করবে এবং পাল্টা গুলিতে পিটিআইয়ের প্রচুর সমর্থক মারা পড়বেন। যেভাবে মুর্তাজা ভুট্টোকে হত্যা করা হয়েছিল, ঠিক একই রকম পরিস্থিতি তৈরি করার চেষ্টা করা হচ্ছে।

More News

গয়নার লোভে ৫ বছরের শিশু কন্যাকে খুন, গ্রেফতার ১ 

0
গয়নার লোভে পাঁচ বছরের শিশুকন্যাকে শ্বাসরোধ করে খুন ও দেহ ঘরেই লুকিয়ে রাখার অভিযোগে চাঞ্চল্য...

তৃণমূল নেতাকে খুনের অভিযোগ তৃণমূলেরই বিরুদ্ধে 

0
তৃণমূলের চেয়ারম্যান শিবানন্দ শর্মা-কে দলের মিটিং এ ডেকে এনে খুনের চেষ্টার অভিযোগ তৃণমূলেরই সম্পাদক,অঞ্চল সভাপতি,...

দিল্লিতে রাস্তায় নাবালিকাকে খুন প্রেমিকের 

0
দিল্লিতে প্রকাশ্য রাস্তায় নাবালিকাকে ২০ খুপিয়ে খুনের অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। পাশাপাশি সিমেন্টের স্ল্যাব দিয়ে কিশোরীর...