Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
পাম অ্যান্ড টমি’র ফাঁস টেপ পর্দায় - S Newz
Friday, December 9, 2022
সব খবরপাম অ্যান্ড টমি’র ফাঁস টেপ পর্দায়

পাম অ্যান্ড টমি’র ফাঁস টেপ পর্দায়

কানাডিয়ান-আমেরিকান অভিনেত্রী ও মডেল পামেলা আন্ডারসনের জীবনী নিয়ে নির্মাণ করা হয়েছে ৮ পর্বের সিরিজ। প্রথম স্বামী টমি লির সঙ্গে পামেলার একটি টেপ ইন্টারনেটে ফাঁস হয়েছিল।

সেই ঘটনাও তুলে ধরা হয়েছে সিরিজে।মাত্র চার দিনের ডেটিং শেষে মেক্সিকোর সমুদ্রসৈকতে ১৯৯৫ সালে টমি লিকে বিয়ে করেছিলেন প্লেবয় মডেল পামেলা।টমি ও পামেলার,ব্রান্ডন ও ডিলান নামে দুই সন্তান আছে।তাদের ছাড়াছাড়ি হয়ে যায় ১৯৯৮ সালে।ডিজনি প্লাসের আট পর্বের সিরিজটিতে পামেলা চরিত্রে অভিনয় করেছেন লিলি জেমস।পাম অ্যান্ড টমি নামের সেই সিরিজে বহু খোলামেলা দৃশ্য রয়েছে।এরইমধ্যে অফিসিয়াল ট্রেলার সামনে এসেছে।লিলি জানিয়েছেন, মনে হয়েছে চিত্রনাট্যের খাতিরে সিরিজে যৌন দৃশ্যের প্রয়োজন।পামেলা ও টমির সম্পর্ক ও তাদের মধ্যে কী ঘটেছিল সেটা দেখানোর জন্য দৃশ্যগুলো গ্রাব করা হয়েছে।শোবিজ ইতিহাসের অন্যতম আলোচিত-সমালোচিত চরিত্র পামেলা অ্যান্ডারসন।প্রখ্যাত সাময়িকী প্লেবয়-এর ইতিহাসে সর্বোচ্চ ১৩ বার প্রচ্ছদ হয়েছিলেন পামেলা।ইতিহাসের অন্যতম যৌন আবেদনময়ী হিসেবে পরিচিত পামেলার জীবনে ঝড় বয়ে যায় ১৯৯৭ সালে।সে বছর তাঁর প্রথম স্বামী গায়ক টম লির সঙ্গে তাঁর একটি সেক্স টেপ ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে।যে ভিডিওতে তাদের খোলামেলা যৌনতার ভিডিওচিত্র ছিলো।সারা দুনিয়ায় আলোড়ন তোলা সেই ঘটনা নিয়ে তৈরি হয়েছে ওয়েব সিরিজ,প্যাম অ্যান্ড টমি।সিরিজে পামেলার চরিত্রে অভিনয় করেছেন সিনডেরেলা,বেবি ড্রাইভারখ্যাত অভিনেত্রী লিলি জেমস। টমির চরিত্রে ,দ্য মার্শিয়ানখ্যাত সেবাস্টিয়্যান স্ট্যান।সেক্স টেপ ফাঁস নিয়ে সিরিজ, স্বভাবতই প্যাম অ্যান্ড টমি প্রচুর খোলামেলা ও নগ্ন দৃশ্যের ছড়াছড়ি।ট্রেলারে যার কিছুটা আঁচ পাওয়া গেছে।চিত্রনাট্যের প্রয়োজনে এসব দৃশ্য প্রয়োজনীয় ছিলো বলে মনে করছেন লিলি। পামেলার চরিত্রে অভিনয় প্রসঙ্গে লিলি আরো বলেছেন, তাঁর অভিনয় ক্যারিয়ারের সবচেয়ে বড় চ্যালেঞ্জিং চরিত্র। চরিত্রটিতে অভিনয় করার প্রস্তুতি হিসেবে তাঁকে নিয়ে গবেষণার কাজটিও উপভোগ করেছেন।উল্লেখ্য পামেলা আন্ডারসন শোবিজ দুনিয়ায় সর্বকালের সেরা তারকাদের একজন।

More News

বায়োপিকের বিপক্ষে মিঠুন 

0
নিজের জীবন কাহিনী নিয়ে বায়োপিক বানানোর পক্ষে নন বলিউড ও টলিউডের সুপারস্টার মিঠুন চক্রবর্তী। সম্প্রতি...

বায়োপিক নিয়ে অসন্তুষ্ট শেন ওয়ার্ন কন্যা

0
অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্নের জীবনভিত্তিক টেলিমুভি নিয়ে শুরু হয়েছে বিপত্তি। ছবিটিকে অসম্মাজনক বলছেন...

বায়োপিক নয়, ভাল কাজের প্রচার চান মুখ্যমন্ত্রী

0
নিজের বায়োপিক নয়, রাজ্যের ভাল কাজের প্রচার চান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই ইচ্ছের কথা জানিয়েছেন...