Wednesday, August 17, 2022
Top Newsকম্বলে রাত কাটাল পার্থ, কেঁদেই কাটালেন অর্পিতা

কম্বলে রাত কাটাল পার্থ, কেঁদেই কাটালেন অর্পিতা

মেঝেয় কম্বল পেতে শুয়ে প্রেসিডেন্সি জেলে প্রথম রাত কাটিয়েছেন প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। অন্যদিকে কান্নাকাটি করে না খেয়ে রাত কেটেছে অর্পিতা মুখোপাধ্যায়ের।
প্রেসিডেন্সি জেলের সেল ব্লকের ২ নম্বরে রাখা হয়েছে রাজ্যের প্রাক্তন মন্ত্রীকে। জেলের পরিভাষায় ওই সেলকে বলে পয়লা বাইশ। এই ওয়ার্ডে পার্থ-র পাশের সেলে রয়েছেন তৃণমূল নেতা ছত্রধর মাহাত। পার্থ-র অন্যান্য প্রতিবেশিরাও হাইপ্রোফাইল বন্দি। রয়েছেন রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডু, সারদা কর্তা সুদীপ্ত সেন, আইএস জঙ্গি মুসা, মার্কিন দূতাবাসে হামলাকারী জঙ্গি আফতাব আনসারি ও তার ঘনিষ্ঠ জামালউদ্দিল। কমন টয়লেট ব্যবহার করতে হয়েছে পার্থকে। তবে রয়েছে কমোডের ব্যবস্থা। জেল সূত্রে খবর রাতে রুটি, ডাল-সব্জি খেয়েছেন পার্থ। সকালে চা-বিস্কুট দেওয়া হয় তাঁকে। ওষুধও খেয়েছেন সময়মত। জেলে প্রাক্তন মন্ত্রীকে ২টো কম্বল দেওয়া হয়েছিল। সেগুলো মধ্যে একটি মেঝেয় পেতে অন্যটি মাথায় দিয়ে শুয়েছেন পার্থ। রাতে একবার জেল হাসপাতালেও চেকআপের জন্য নিয়ে যাওয়া হয়েছিল। অন্যদিকে আলিপুর জেলের ২ নম্বর সেলে রয়েছেন অর্পিতা। আদালতের নির্দেশে বাড়তি নজরদারিতে রয়েছেন তিনি। তদারকিতে রয়েছেন স্বয়ং জেলের সুপার। ভালো আচরণ করার জন্য বন্দীদের যে ঘরে রাখা হয় তারমধ্যে একটি বরাদ্দ হয়েছে অর্পিতার জন্য। ওই সেলটিতে ছিলেন সারদা কাণ্ডে অভিযুক্ত দেবযানী। জেল সূত্রে খবর রাতে সেলে ঢোকার পর থেকেই কান্নাকাটি করে গিয়েছেন অর্পিতা। রাতের দেওয়া খাবারও পড়েছিল।

More News

অর্পিতাকে জেলে গিয়ে জেরা ইডি-র

0
পার্থ ঘানিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কে জেলে গিয়ে জেরা করেছেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট-র ৩ আধিকারিক। বেলা সাড়ে ১২...

পা-পিঠের ব্যাথা কমাতে পার্থকে ব্যায়াম শেখালেন চিকিত্সকরা

0
পা, পিঠের ব্যাথা কমাতে পার্থ চট্টোপাধ্যায়কে জেলে গিয়ে ব্যায়াম শিখিয়েছেন এসএসকেএমের চিকিত্সক টিম। পাশাপাশি শোওয়ার...

পার্থ-অর্পিতাকে হেফাজতের প্রস্তুতি সিবিআইয়ের

0
ইডির পর এবার প্ৰাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়কে সিবিআই নিজেদের হেফাজতে...