Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
হাসপাতাল থেকে ছাড়া পেলেন পেলে - S Newz
Saturday, February 4, 2023
খেলাহাসপাতাল থেকে ছাড়া পেলেন পেলে

হাসপাতাল থেকে ছাড়া পেলেন পেলে

কোলন টিউমারের কেমোথেরাপি নিতে হাসপাতালে ভর্তি হওয়ার পর শনাক্ত হয়েছে মূত্রনালীর সংক্রমণ। চিকিৎসা  শেষে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন কিংবদন্তি পেলে।সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে,হাসপাতাল ছেড়েছেন একমাত্র ফুটবলার হিসেবে তিনটি বিশ্বকাপ জেতা পেলে।

শারীরিক কিছু সমস্যা দেখা দেওয়ায় সেপ্টেম্বরের শুরুতে নিয়মিত পরীক্ষার অংশ হিসেবে হাসপাতালে ভর্তি করা হয়েছিল পেলেকে।সেখানেই তার বৃহদান্তে টিউমার ধরা পড়ে এবং অস্ত্রোপচার করা হয়।প্রায় এক মাস হাসপাতালে থাকার পর অক্টোবরের শুরুতে বাড়ি ফেরেন তিনি। এরপর থেকে নিয়মিত কেমোথেরাপি চলছে পেলের।এরপর ১৩ ফেব্রুয়ারি কেমোথেরাপির জন্য হাসপাতালে ভর্তি হন পেলে।তার মূত্রনালীর সংক্রমণ ধরা পড়ে। একারণেই তাকে অতিরিক্ত কয়েকদিন হাসপাতালে থাকতে হয়েছে।অনেকের মতে ইতিহাসের সেরা ফুটবলার পেলে গত কয়েক বছর ধরে নানা রোগে ভুগছেন।নিতম্বে অস্ত্রোপচারের পর এখন তিনি সাহায্য ছাড়া হাঁটতে পারেন না। আরও কিছু শারীরিক সমস্যায় ভুগতে হয়েছে তিনটি বিশ্বকাপ জয়ী তারকা পেলেকে।

More News

পেলের মৃত্যুর একমাস,স্ত্রীর চিঠি

0
দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করে ২৯ ডিসেম্বর মারা গিয়েছেন তিনটি বিশ্বকাপ জয়ী একমাত্র  খেলোয়াড়...

আমেরিকায় বন্দুকবাজদের হামলায় নিহত ৯

0
ক্যালিফোর্নিয়ার ঘটনার ৪৮ ঘন্টার মধ্যেই আমেরিকায় তিনটি পৃথক জায়গায় বন্দুকবাজের হামলায় কমপক্ষে ৯ জনের মৃত্যু...

রোগী মৃত্যু, উত্তেজনা চিনারপার্কের হাসপাতালে  

0
রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বাগুইআটির বেসরকারি একটি হাসপাতালে। এরপরই ঘটনাস্থলে পৌঁছয় বাগুইআটি থানার পুলিশ। জানা...