Tuesday, September 27, 2022
খেলাজয় পেল না লিভারপুল

জয় পেল না লিভারপুল

প্রিমিয়ার লিগের এবারের সিজনে নিজেদের প্রথম ম্যাচে ফুলহ্যামের বিপক্ষে দু’বার পিছিয়ে পড়েছিল লিভারপুল। তবে বদলি হিসেবে নামা দারউইন নুনেজ ও মোহামেদ সালাহর ঝলকে হার এড়াতে পেরেছে গতবারের রানারআপরা। শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র হয়েছে ম্যাচ।

দ্বিতীয় বিভাগ থেকে প্রথম বিভাগে উঠে আসা ফুলহ্যাম শুরুতে এগিয়ে যায় অ্যালেকজান্ডার মিত্রোভিচের গোলে। সতীর্থ কেনি টেটের ক্রস থেকে বল পেয়ে লিভারপুলের ডিফেন্ডার ট্রেন্ট অ্যালেকজান্ডার-আর্নল্ডকে ছাপিয়ে দারুণ এক হেডে লক্ষ্যভেদ করেন মিত্রোভিচ।প্রথমার্ধেই লিভারপুলের লুইস দিয়াজের একটি গোল অফসাইডের কারণে বাতিল হয়।তবে বদলি হিসেবে নেমে ব্যবধান কমান নুনেজ।প্রিমিয়ার লিগে নিজের অভিষেক ম্যাচেই সাফল্যের স্বাক্ষর রেখেছেন তিনি।৬৪ মিনিটে পোস্টের কাছ থেকে ফ্লিক করে বল জালে জড়ান ৬৪ মিলিয়ন পাউন্ডে বেনফিকা থেকে লিভারপুলে আসা ফরোয়ার্ড দারউইন নুনেজ। লিভারপুলের জার্সিতে প্রিমিয়ার লিগ অভিষেকে এর আগে গোল করেছিলেন তারই স্বদেশী সতীর্থ লুইস সুয়ারেস।ফের এগিয়ে যেতে ফুলহ্যামের অবশ্য বেশিক্ষণ অপেক্ষায় থাকতে হয়নি। ৭২ মিনিটে তাকে নিজেদের বক্সে ফাউল করেন লিভারপুলের ডাচ ডিফেন্ডার ভার্জিল ফন ডাইক। সঙ্গে সঙ্গে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।স্পটকিক থেকে ব্যবধান বাড়ান মিত্রোভিচ। এরপর ৮০ মিনিটে নুনেজের কাছ থেকে বাড়ানো পাস থেকে সমতা ফেরান সালাহ। লিগে দলের প্রথম ম্যাচেই গোল করার রেকর্ডটিকে আরও সমৃদ্ধ করলেন তিনি। টানা ছ’ সিজনে দলের প্রথম ম্যাচে গোল করেন মিশরীয় তারকা,সালাহ।১৫ আগস্ট নিজেদের দ্বিতীয় ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে আতিথ্য দেবে লিভারপুল। আর শনিবার উলভের বিরুদ্ধে লড়বে ফুলহ্যাম।

More News

রোনাল্ডোকে মাশুল দিতে হচ্ছে

0
বিশেষ চাহিদাসম্পন্ন ফ্যানের সঙ্গে বাজে আচরণ করার মাশুল দিতে হচ্ছে পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। এপ্রিলে...

আয়াক্সকে হারাল লিভারপুল

0
উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে মুখোমুখি হয়েছিল ইংলিশ জায়ান্ট লিভারপুল ও নেদারল্যান্ডসের ক্লাব আয়াক্স। ঘরের মাঠ...

লিভারপুলকে গুঁড়িয়ে নাপোলির শুভ সূচনা

0
ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লিভারপুলকে ৪-১ গোলে উড়িয়ে দিয়ে এবারের চ্যাম্পিয়ন্স লিগের আসর শুরু করেছে সিরি এ’র...