Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
মহিলাদের পাশে দাঁড়াতে উত্তরপ্রদেশে প্রিয়াঙ্কা - S Newz
Saturday, February 4, 2023
বিনোদনমহিলাদের পাশে দাঁড়াতে উত্তরপ্রদেশে প্রিয়াঙ্কা

মহিলাদের পাশে দাঁড়াতে উত্তরপ্রদেশে প্রিয়াঙ্কা

নিপীড়িত মহিলা ও শিশুদের পাশে দাঁড়াতে উত্তরপ্রদেশ সফরে গিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। আন্তর্জাতিক চিন্ড্রেনস ফান্ড ইউনিসেফ-র প্রতিনিধি হিসেবেই উত্তরপ্রদেশ পরিদর্শনে গিয়েছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা বলেছেন, ভারত জুড়ে, যে লিঙ্গ বৈষম্যের প্রভাব রয়েছে। যার জেরে সব রাজ্যেই কমবেশি মেয়েদেরই অসুবিধা হচ্ছে। অসম সুযোগ তৈরি হচ্ছে। যা তাদের জীবনকে আরও কঠিন করে তুলেছে। তাই অভিনেত্রী দেখতে চান উত্তরপ্রদেশ কতটা উন্নত, শিশু এবং মহিলাদের উন্নতির জন্যে এখানে কেমন পদক্ষেপ নেওয়া হয়। কারণ প্রিয়াঙ্কার ছোটবেলা কেটেছে উত্তরপ্রদেশে। লখনউ-এর স্কুলের ছাত্রী তিনি। সেখানে অভিনেত্রীর পরিবার এবং বন্ধুবান্ধব রয়েছে। তাই বছরের পর বছর বিদেশে থাকলেও নিজের মাটির টান তাঁকে পিছু টেনেছে। শুধু তাই নয়, প্রিয়াঙ্কা আগাগোড়াই সমাজসেবায় উৎসাহী। কিছুদিন আগেই ইউনিসেফ-এর প্রতিনিধি হয়ে খরায় বিধস্ত কেনিয়ায় গিয়েছিলেন তিনি। সেখানে জরাজীর্ণ, খেতে না পাওয়া শিশু, খরা কবলিত মানুষের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে পিগি চপসকে। প্রসঙ্গত, পরবর্তীতে আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফের সঙ্গে জি লে যারা ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এই ছবির শুটিংও খুব শীঘ্রই শুরু হবে বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

More News

উইনফ্রের জন্মদিনে তারকা মেলা

0
গণমাধ্যমকর্মী, সংবাদ উপস্থাপক ও টিভি ব্যক্তিত্ব অপরাহ উইনফ্রের জন্মদিনে মেলা বসেছিল তারকাদের। ৬৯তম জন্মদিন পালন...

প্রিয়াঙ্কার কন্যা জনসম্মুখে

0
এবার কন্যাকে জনসম্মুখে এনেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। জোনাস ব্রাদার্সের একটি অনুষ্ঠানে প্রথমবারের মতো প্রকাশ্যে...

প্রিয়াঙ্কার গোপন কথা প্রকাশ্যে 

0
প্রিয়ঙ্কা চোপড়া,ব্যক্তিগত জীবন ও কাজের জন্য সর্বদা শিরোনামেই থাকেন। এখন বলিউডে একেবারেই দেখা মিলছে না...