Wednesday, February 21, 2024
Top Newsস্বপ্নের বাংলো ছাড়তে বাধ্য হয়েছেন প্রিয়াঙ্কা

স্বপ্নের বাংলো ছাড়তে বাধ্য হয়েছেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস, ২০ মিলিয়ন ডলার দিয়ে লস অ্যাঞ্জেলসের এক বিলাসবহুল বাংলো কিনেছিলেন। কিন্তু সেই বাংলোই হয়ে উঠেছে বসবাসের অযোগ্য।

তাই স্বপ্নের সেই বাংলোটি ছাড়তে বাধ্য হয়েছেন তারকা দম্পতি। রিপোর্টে জানানো হয়েছে, ২০১৯ সালে আমেরিকায় বিলাসবহুল বাড়ি কেনেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। বাড়ির নাম,ক্যালিফোর্নিয়া ম্যানসন। বাড়িটিতে রয়েছে ৭টি বেড রুম, ৯টি বাথরুম, সেফস কিচেন, শীতাতপ নিয়ন্ত্রিত ওয়াইন রুম,ইনডোর বাস্কেটবল কোর্ট, বোলিং অ্যালি,হোম থিয়েটার,এন্টারটেইনমেন্ট লাউঞ্জ, স্পা, জিম,বিলিয়ার্ড রুম।এই বাড়ির জন্য প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস দম্পতিকে গুনতে হয় ২০ মিলিয়ন মার্কিন ডলার। কিন্তু জল পড়ে স্বপ্নের বাড়িটি বাসের অযোগ্য হয়ে পড়েছে, যা নিয়ে এখনও আইনি লড়াই চলছে।বিষয়টি নিয়ে ২০২৩ সালে মামলা দায়ের হয়েছে।এ মামলার নথিপত্র থেকে জানা গিয়েছে, ২০২০ সালে এ বাড়ির পুল এবং স্পাতে প্রথম সমস্যা দেখতে পান প্রিয়াঙ্কা-নিক।কাছাকাছি সময়ে তারা বারবিকিউ অংশের ডেকে ছিদ্র দেখতে পান।এই ছিদ্র দিয়ে জল পড়ে ওই অংশটি ক্ষতিগ্রস্ত হয়।সময়ের সঙ্গে বাড়িটি বসবাসের অযোগ্য হয়ে পড়ে,যা স্বাস্থ্যের জন্য ঝুঁকিপূর্ণ।এ বিষয়ে কথা বলতে আইনজীবী ফ্রেড ফেনস্টার বলেছেন,বিল্ডারের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ট্রাস্টি।পরে বিল্ডার সাব-কন্ডাক্টরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।আর যেসব লোকজন কাজটি করেছেন, তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সাব-কন্ডাক্টর।এ ঘটনার সঙ্গে প্রত্যেকে জড়িত। তবে কার দোষে এ ঘটনা ঘটেছে তা চূড়ান্ত করতে পারবে বিল্ডার। আর এসব কারণে বিষয়টি সমাধান হতে সময় লাগছে।

More News

২০২৪ : বলিউডের যেসব সিক্যুয়েল আসছে

0
২০২৩ সাল ছিল বলিউড সিনেমার জন্য সফলতম একটি বছর। অনেক হিট সিনেমার পাশাপাশি নতুন সব মাইলফলক...

ভবিষ্যৎ নিয়ে হতাশ নওয়াজউদ্দিন

0
নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনয় জীবনে দারুণ সফল। একের পর এক হিট সিনেমায় কাজ করেছেন। নির্মাতাদের প্রথম সারির পছন্দ তিনি।...

২০২৩ : সোনমের রোলার কোস্টার রাইড

0
অভিনেত্রী সোনম কাপুর মা হওয়ার পর গত বছর বড় পর্দায় ফিরেছেন। একদিকে তাঁর জীবনে স্বামী-সন্তান,...