Wednesday, February 21, 2024
বিনোদনবিয়ের পিঁড়িতে রণদীপ-লিন

বিয়ের পিঁড়িতে রণদীপ-লিন

রণদীপ হুদা এবং তার প্রেমিকা লিন লাইশরাম বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন,বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে। তবে গুঞ্জনকে সত্য প্রমাণ করে অবশেষে গাঁটছড়া বাধতে চলেছেন এই জুটি। চলতি মাসেই মণিপুরের ইম্ফালে বিয়ের পিঁড়িতে বসবেন রণদীপ হুদা ও লিন। এরপর মুম্বাইয়ে একটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।

রণদীপ এবং লিন শনিবার তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে যৌথভাবে একটি নোট শেয়ার করে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। নিজের বিবাহ প্রসঙ্গে দুজনে লিখেছেন, মহাভারতের যেখানে অর্জুন মণিপুরী যোদ্ধা রাজকুমারী চিত্রাঙ্গদাকে বিয়ে করেছিলেন, আমরা আমাদের পরিবার এবং বন্ধুদের আশীর্বাদে সেখানে বিয়ে করছি। আমাদের বিয়ে ২০২৩ সালের ২৯ নভেম্বর মণিপুরের ইম্ফলে অনুষ্ঠিত হবে এবং তারপরে মুম্বাইয়ে একটি সংবর্ধনা অনুষ্ঠিত হবে। আমরা এই যাত্রা শুরু করার সময়, আপনাদের আশীর্বাদ এবং ভালোবাসা চাই, যার জন্য আমরা চিরকাল ঋণী এবং কৃতজ্ঞ থাকবো।খবর যে, রণদীপ এবং লিন পৌরাণিক থিমে নিজেদের বিয়ের আয়োজন করতে যাচ্ছেন।রণদীপের হবু স্ত্রী লিন একজন বলিউড অভিনেত্রী। ২০০৭ সালে ওম শান্তি ওম সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন লিন,যেখানে তিনি ওম কাপুরের মানে শাহরুখ খানের বন্ধুর চরিত্রে অভিনয় করেছিলেন। এরপর প্রিয়াঙ্কা চোপড়ার মেরি কম, উমরিকা, রেঙ্গুন, কায়দি ব্যান্ড এবং অ্যাকশন -এর মতো সিনেমায় দেখা গেছে অভিনেত্রী লিন লাইশরামকে।এদিকে, রণদীপকে শেষ দেখা গেছে স্বাধীনতা যোদ্ধা বীর সাভারকার-এর বায়োপিকে।

More News

বিজ্ঞাপনবিহীন ফেসবুক ও ইনস্টাগ্রামের ফি

0
ইউরোপের ফেসবুক ও ইনস্টাগ্রাম ইউজারদের জন্য বিজ্ঞাপনবিহীন ভার্সন সাবস্ক্রিপশন নো অ্যাডস বা, এসএনএ প্ল্যান আনতে...

থ্রেডসে চলবে না রাজনীতি বা সংবাদ

0
বেশকিছু বিতর্কিত উদ্যোগের কারণে উল্লেখযোগ্য হারে কমেছে টুইটারের ইউজার। ফলে প্রতিযোগী মেটা বিকল্প প্ল্যাটফরম তৈরিতে এগোতে...

‘কনটেন্ট লোডে দেরি’ করাচ্ছে এক্স

0
ফেসবুক, ইনস্টাগ্রাম ও ব্লুস্কাইয়ের মতো প্রতিদ্বন্দ্বী প্ল্যাটফর্ম এবং রয়টার্স ও নিউ ইয়র্ক টাইমসের মতো সংবাদ...