Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
ভ্রান্তিবিলাসের আদলে রণবীরের সার্কাস - S Newz
Saturday, February 4, 2023
বিনোদনভ্রান্তিবিলাসের আদলে রণবীরের সার্কাস

ভ্রান্তিবিলাসের আদলে রণবীরের সার্কাস

সার্কাসের রণবীর সিং ও বরুণ শর্মা যেন ভ্রান্তিবিলাসের উত্তম কুমার আর ভানু বন্দোপাধ্যায়, রোহিত শেট্টির এই নতুন ছবির ট্রেলারে এমনই ঝলক মিলেছে। ষাটের দশকের গল্প বলবে সার্কাস। ছবিতে রণবীরের একটা অদ্ভুত রোগ রয়েছে।

মাঝেমধ্যেই কারেন্ট খান তিনি, এর জন্য কেউ তাঁকে ইলেক্ট্রিক ম্যান তো কেউ কুদরাত কা করিশ্মা বলেই ডাকে। এদিকে রাস্তাঘাটে লোকজন প্রায়ই রণবীর ও বরুণকে দেখে দাবি করেন, তাঁদের চেনা চেনা লাগছে। এই থেকেই শুরু যাবতীয় গোলমাল। নিজের হামশকল-এর অস্তিত্ব না জানায়, রণবীরের প্রেমও টেকে না। ছবিতে ডবল রোলে দেখা যাবে রণবীর আর বরুণকে। ঠিক যেমনভাবে ভ্রান্তিবিলাসে উত্তম কুমার আর ভানুকে দেখা গিয়েছিল। ছবিতে নায়িকাও দুজন, জ্যাকলিন ফার্নান্ডেজ ও পূজা হেগড়ে। তবে, কমেডির মোড়কে গড়ে ওঠা রণবীরের সার্কাসের আসল চমকটি হল স্বয়ং দীপিকা পাডুকোন। রণবীরের সঙ্গে আইটেম ডান্সার হিসেবে কাজ করেছেন অভিনেত্রী। দীপিকা ছাড়াও সার্কাসে ক্যামিও করেছেন অজয় দেবগন। প্রসঙ্গত, আঙ্গুর সিনেমার রিমেক সার্কাস। সঞ্জীব কুমার অভিনীত এই ক্লাসিক ছবিটিই আবার ১৯৬৮ সালের দো দুনি চার সিনেমার আদলে তৈরি। যা কিনা ১৯৬৩ সালে মুক্তি পাওয়া টলিউডের ক্লাসিক ছায়াছবি ভ্রান্তিবিলাস সিনেমার হিন্দি রিমেক। অর্থাৎ আগামী ২৩ ডিসেম্বর রণবীরের সার্কাস বাংলার ভ্রান্তিবিলাসকেই আবারও পর্দায় তুলে ধরতে চলেছে।

More News

হ্যাটট্রিক ফ্লপে সমালোচনায় রণবীর

0
সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া তারকাদের একজন রণবীর সিং। একের পর এক রেকর্ড,নিজের ফ্লপ সিনেমার রেকর্ড নিজেই...

রণবীর-বরুণকে জ্যাকুলিনের চড়

0
বিতর্ক পিছু ছাড়ছে না বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের। ২০০ কোটি টাকা জালিয়াতির মামলায় বিগত কয়েক মাস ধরেই...

রণবীরের সার্কাস-এ চমক দীপিকা 

0
কপিল দেবের জীবনীভিত্তিক ছবি ‌এইটিথ্রি’তে রণবীর সিংয়ের সঙ্গে ছোট একটি চরিত্রে অভিনয় করেছিলেন দীপিকা পাড়ুকোন।রণবীরের...