Wednesday, February 21, 2024
Top Newsরশ্মিকার ভিডিয়ো,মুখ খুললেন আসল মহিলা 

রশ্মিকার ভিডিয়ো,মুখ খুললেন আসল মহিলা 

কালো জিম-পোশাকে অভিনেত্রী রশ্মিকা মন্দনার ডিপফেক ভিডিয়ো ঘিরে গত ক’দিন ধরে নেটমাধ্যমে তুমুল চর্চা চলছে। খোলামেলা পোশাকে অভিনেত্রীর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ফ্যান ফলোয়ারদের সন্দেহ হয়,এই ভিডিয়োর সত্যতা নিয়ে।

ফ্যানদের সন্দেহই ঠিক প্রমাণিত হয়েছে শেষমেশ। জানতে পারা গিয়েছে,এই ভিডিয়োর মহিলা আদপে রশ্মিকা নন। জ়ারা পটেল নামে এক ব্রিটিশ ইনফ্লুয়েন্সারের ভিডিয়োয় কারসাজি করে অভিনেত্রীর মুখ বসানো হয়েছে। ঘটনা প্রসঙ্গে ইতিমধ্যেই মুখ খুলেছেন রশ্মিকা।সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী জানিয়েছেন, এই ঘটনা নিয়ে তিনি আতঙ্কিত।অভিনেত্রীর পর এ বার মুখ খুলেছেন সেই ব্রিটিশ ইনফ্লুয়েন্সার।নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে ফলোয়ারদের উদ্দেশে বেশ কিছু কথা লিখেছেন জ়ারা। ইনফ্লুয়েন্সার লিখেছেন,কেউ তাঁর শরীর আর বলিউড অভিনেত্রীর মুখ ব্যবহার করে একটি ডিপফেক ভিডিয়ো বানিয়েছেন। এই ভিডিয়োর সঙ্গে তাঁর কোনও রকম সম্পর্ক নেই। এই ঘটনায় জ়ারা পটেল খুবই বিরক্ত। মহিলা ও তরুণীরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি ও ভিডিয়ো দিতে এখন আরও ভয় পাবেন। পরামর্শ দিয়েছেন,ইন্টারনেটে যা দেখছেন, তা সত্য কি না আগে তা যাচাই করুন তার পর শেয়ার করুন। ইন্টারনেটে যা ঘুরছে, তার সবটা সত্য নয়।

More News

১৯ ফেব্রুয়ারি বিজেপিতে কমলনাথ !

0
লোকসভা নির্বাচনের আগে ১৯ ফেব্রুয়ারি বিজেপিতে যোগ দিতে পারেন মধ্যপ্রদেশের প্রাক্তন কংগ্রেসের মুখ্যমন্ত্রী কমলনাথ। কমল নাথের...

রামপুর থেকেই ফিরতে হল বিজেপির দলকেও

0
সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারীর পর সন্দেশখালি যাওয়ার পথে পুলিশের বাধায় বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং টিমকেও রামপুর...

দরিদ্র, যুবক, মহিলারা উন্নত ভারতের স্তম্ভ : মোদী

0
দরিদ্র, যুবক, খাদ্য সরবরাহকারী এবং মহিলারা উন্নত ভারতের স্তম্ভ। তাই তাদের ক্ষমতায়নই সরকারের অঙ্গীকার। তিনি...