Monday, July 22, 2024
Sportsমডরিচের গোল, এগিয়ে গেল রিয়াল

মডরিচের গোল, এগিয়ে গেল রিয়াল

লুকা মডরিচ, বয়স ৩৮, এই বয়সেও যেন দুর্বার। বয়স বাড়ার সঙ্গে মাঠের খেলায় ধার কমায় আগের মতো রিয়ালের একাদশে সুযোগ মেলে না ক্রোয়েশিয়ান মিডফিল্ডারের। 

এবার সেভিয়ার বিপক্ষেও শুরুতে ছিলেন বেঞ্চে। গোলের জন্য হন্যে হয়ে ছিল রিয়াল।দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে মাঠে নেমে সেই গোলই এনে দেন মডরিচ। তাতে সেভিয়াকে ১-০ গোলে হারিয়ে লিগ টেবিলে ৮ পয়েন্টে এগিয়ে গেছে লস ব্লাংকোরা।এই ম্যাচ নিয়ে বাড়তি আগ্রহ ছিল সমর্থকদের।কারণ প্রায় আড়াই বছর পর সান্তিয়াগো বার্নাব্যুতে ফেরেন সের্হিয়ো রামোস।রিয়াল ছাড়ার পর রিয়ালের বিপক্ষে বার্নাব্যুতে প্রথমবার মাঠে নামেন ডিফেন্ডার।বার্নাব্যুতে অবশ্য ভালো চ্যালেঞ্জ জানিয়েছে সেভিয়া।সেভাবে আক্রমণ শানাতে পারেনি রিয়াল।মাঝ মাঠের দখলও নিতে পারেনি কার্লো আনচেলোত্তির দল।৭৫ মিনিটে বদলি হিসেবে মাঠে আসেন মডরিচ।এর ছ’ মিনিট পরেই পেয়ে যান সেই গোল।বক্সের বাইরে বল পেয়ে একটু জায়গা বানিয়ে ডান পায়ে শট নেন তিনি,বল ডান পাশের পোস্টের ভেতরের দিকে লেগে জালে জড়ায়।গোল করে দলকে জেতানোর পর মডরিচ বলেছেন, তাঁরা প্রমাণ করেছেন, তাঁরা কখনো হাল ছাড়েন না।এটাই রিয়াল মাদ্রিদের ডিএনএ।আগেই গোল করা উচিত ছিল,কিন্তু যখন শেষ দিকে গোল আসে তখন তা থ্রিলারের চেয়েও বেশি কিছু।উল্লেখ্য,২৬ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল। ৫৭ পয়েন্টে দুয়ে বার্সেলোনা। এক ম্যাচ কম খেলা জিরোনার পয়েন্ট ৫৬, আছে তিনে।

More News

লুনিন এখন রিয়ালের জয়ের নায়ক

0
ইউক্রেনিয়ান গোলরক্ষক আন্দ্রি লুনিন এমন একটা দিনের অপেক্ষাতেই যেন ছিলেন। বড় মঞ্চে মাঠে নামবেন, নৈপুণ্য দেখাবেন...

আর্সেনালকে হারিয়ে সেমিতে বায়ার্ন

0
লিগ চ্যাম্পিয়নশিপ হারানো বায়ার্ন মিউনিখ পৌঁছে গেছে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে। কোয়ার্টার ফাইনালের ফিরতি লেগে আর্সেনালকে...

টাইব্রেকারে ম্যানসিটিকে হারালো রিয়াল

0
টাইব্রেকারে আন্তোনি রুডিগার শেষ শট জালে জড়িয়েই দিলেন ভোঁ-দৌড়। তাকে ছুতে ছুটতে থাকল রিয়াল মাদ্রিদের...