ছুটছে লেভানদোভস্কি, ছুটছে বায়ার্ন

0
4
Robert-Lewandowski-Nets-a-Goal-During-Bayern-Munich-vs-Eintracht-Frankfurt-Bundesliga-2019-20-Netizens-Hail-Best-Striker

Last Updated on by

রবের্ত লেভানদোভস্কি একই ছন্দে এগিয়ে চলেছেন। গোল করে যাচ্ছেন ম্যাচের পর ম্যাচ। লম্বা সময়ের স্থগিতাদেশের পর ঘরের মাঠে প্রথম নেমেও পেয়েছে গোলের দেখা।

বায়ার্ন মিউনিখও পেয়েছে প্রত্যাশিত জয়। করোনার প্রাদুর্ভাবে ইউরোপের শীর্ষ পাঁচ লিগের মধ্যে প্রথম মাঠে ফেরা বুন্ডেসলিগায় এ যাত্রায় টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে বায়ার্ন। আলিয়াঞ্জ অ্যারেনায় আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টকে ৫-২ গোলে হারিয়েছে চ্যাম্পিয়নদের। তাদের অন্য তিন গোলদাতা লেয়ন গোরেটস্কা, টমাস মুলার ও আলফুঁস ডেভিস। দিনের প্রথমে ভলফসবুর্কের মাঠে ২-০ গোলে জিতে বায়ার্নের সঙ্গে পয়েন্টের ব্যবধান কমিয়ে এনেছিল বরুশিয়া ডর্টমুন্ড। স্বাভাবিকভাবে চাপ বাড়ে হান্স ফ্লিকের দলের ওপর। তবে ম্যাচের শুরুর দিকেই গোলে বল পাঠিয়ে সেই চাপ কিছুটা কমিয়ে দেন গোরেটস্কা। ১৭ মিনিটে সাইডফুটে গোলটি করেন জার্মান মিডফিল্ডার। ৪১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন তার স্বদেশি ফরোয়ার্ড মুলার।দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটেই কাঙ্ক্ষিত গোল পেয়ে যান লেভানদোভস্কি। ডানদিক থেকে কিংসলে কোমানের বাড়ানো ক্রসে হেডে ঠিকানা খুঁজে নেন পোলিশ ফরোয়ার্ড। সব প্রতিযোগিতা মিলে সিজনে তার গোল হলো ৪১টি, মাত্র ৩৫ ম্যাচ খেলে।