Monday, July 22, 2024
Sportsচোট, মেসিদের বিপক্ষে রোনাল্ডোর সম্ভাবনা কম 

চোট, মেসিদের বিপক্ষে রোনাল্ডোর সম্ভাবনা কম 

আরও একবার ক্রিস্তিয়ানো রোনাল্ডো বনাম লিওনেল মেসির লড়াইয়ের অপেক্ষায় ফুটবলবিশ্ব। তবে সেই লড়াই নিয়েই এখন জাগছে আশঙ্কা।

ইন্টার মায়ামির সঙ্গে আল নাস্‌রের ম্যাচটি হবে বটে।তবে মাঠে দুই মহাতারকার দ্বৈরথ নাও দেখা যেতে পারে।রোনাল্ডো চোট পেয়েছেন। পর্তুগিজ তারকার চোটের কারণেই চীন সফরে থাকা আল নাস্‌র সেখানে তাদের দুটি ম্যাচ স্থগিত করেছে। ম্যাচের আগের দিন এই খবর জানার পর শেনচেনে আল নাস্‌রের টিম হোটেলে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে চীনা ফুটবল সমর্থকদের।সৌদি প্রো লিগের সিজন বিরতিতে চীন সফরে আছে আল নাস্‌র। শেনচেনে প্রথম ম্যচটি হওয়ার কথা ছিল, দ্বিতীয়টি চার দিন পর।চীনে যাওয়ার পর দলের অনুশীলনে রোনাল্ডোকে দেখা যায়নি বলে খবর প্রকাশ করে স্থানীয় সংবাদমাধ্যম।এরপর জানা গিয়েছে তাঁর পেশির চোটের খবর।চোটের মাত্রা নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।তবে ইন্টার মায়ামি ও আল নাস্‌র রিয়াদে মুখোমুখি হবে ১ ফেব্রুয়ারি। রোনাল্ডোর সেরে ওঠার সময় তাই খুব বেশি নেই।ওদিকে রোনাল্ডো ও আল নাস্‌রের ম্যাচ ঘিরে শেনচেনে আগ্রহ ছিল তুঙ্গে।চোট ও ম্যাচ স্থগিত করার খবর জানিয়ে সমর্থকদের কাছে দুঃখপ্রকাশ করেছেন ক্রিস্তিয়ানো রোনাল্ডো। এখন বড় আশঙ্কা মেসি- রোনাল্ডোর লড়াই নিয়ে।ধারণা করা হচ্ছে, সমসাময়িক এই দুই কিংবদন্তির শেষবারের মতো মুখোমুখি হওয়ার সুযোগ এটিই। প্রাক- সিজন প্রস্তুতি পর্বে সৌদি আরবে এই সফরে আসছে মেসি,লুইস সুয়ারেস, সের্হিও বুসকেতসের ইন্টার মায়ামি।এই সফলে আল হিলালের বিপক্ষেও খেলবেন মেসিরা। তবে চোটের কারণে আল হিলালের বড় তারকা নেইমারের না খেলা নিশ্চিত ছিল আগেই। এবার আশঙ্কা ক্রিস্তিয়ানো রোনাল্ডোকে নিয়ে।

More News

মেসির নৈপুণ্যে জয়ে মায়ামি

0
লিওনেল মেসির আলোকিত নৈপুণ্যে জয়ের ধারায় ফিরল ইন্টার মায়ামি। ২ মার্চের পর মেজর লিগ সকারের ম্যাচে...

মেসিকে নিয়েও হারল মায়ামি

0
লিওনেল মেসিকে ছাড়া কনকাকাফ চ্যাম্পিয়নশিপে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে মঁতেরির কাছে ২-১ গোলে হেরেছিল ইন্টার...

দু’ ম্যাচ নিষিদ্ধ রোনাল্ডো 

0
সৌদি সুপার কাপে আল হিলালের খেলোয়াড় আলি আল বুলাইহিকে কনুইয়ের গুঁতো মেরে লাল কার্ড দেখেছেন ক্রিস্তিয়ানো রোনাল্ডো। তবে তাতে এক ম্যাচে শেষ হচ্ছেনা রোনাল্ডোর শাস্তি। লাল কার্ড দেখার পর আক্রমনাত্মক ভঙ্গিতে রেফারির প্রতি ক্ষোভ প্রকাশ করায় তার জন্য আরও ১...