Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
রোনাল্ডো মানচেস্টারে ফিরেছেন - S Newz
Friday, December 9, 2022
Sportsরোনাল্ডো মানচেস্টারে ফিরেছেন

রোনাল্ডো মানচেস্টারে ফিরেছেন

পারিবারিক ব্যস্ততা কাটিয়ে অবশেষে ইংল্যান্ডে ফিরে এসেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।শোনা যাচ্ছে, নিজের ভবিষ্যৎ নিয়ে cর সঙ্গে কথা বলতেই তার ওল্ড ট্রাফোর্ডে ফেরা।নতুন কোচ এরিক টেন হাগের অধীনে এখন পর্যন্ত কোনো ম্যাচ বা অনুশীলন করেননি পর্তুগিজ সুপারস্টার।

 

এমনকি দলটির প্রাক- সিজন প্রস্তুতিতে থাইল্যান্ড ও অস্ট্রেলিয়া সফরে যাননি তিনি। ৩৭ বছর বয়সী স্ট্রাইকার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো মানচেস্টারে ফিরেছেন।যদিও ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষের মতে, এখন পর্যন্ত ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বিক্রির জন্য নয়।ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়ার সম্ভাবনার কথা সামনে আসতেই অনেক ক্লাব ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে পেতে চেয়েছিল। এরপর কিছু ক্লাব বিপুল অংকের বেতনের কারণে পিছিয়ে গেছে। গত কয়েকদিন ধরে শোনা যাচ্ছে, রোনাল্ডো নাকি স্প্যানিশ ক্লাব আতলেতিকো মাদ্রিদে যেতে চান। প্রয়োজনে তিনি বেতন কমাতেও প্রস্তুত।এমন আলোচনা শুরু হতেই রোনাল্ডোর বিরুদ্ধে মাঠে নেমেছেন আতলেতিকো সমর্থকেরা। তারা তাদের প্রিয় ক্লাবে রোনালদোকে চান না।পর্তুগিজ মহাতারকার ওপর আতলেতিকো সমর্থকদের এই রাগের কারণ খুব যৌক্তিক। রিয়াল মাদ্রিদে খেলার সময় তাদের নগর প্রতিদ্বন্দ্বীদের কম যন্ত্রণা দেননি রোনাল্ডো। ক্যারিয়ারে এই আতলেতিকোর বিপক্ষেই সবচেয়ে বেশি ৩৫টি ম্যাচ খেলেছেন। ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত চ্যাম্পিয়নস লিগে আতলেতিকো প্রতিবার তাদের কাছে হেরেই বিদায় নিয়েছে। রোনাল্ডো না থাকলে তাদের ঘরে আরও কিছু ট্রফি যুক্ত হতে পারত। তাহলে সিআর সেভেনকে আতলেতিকো ফ্যানেরা মেনে নেবেন কেন? তাই টুইটারে হ্যাশট্যাগ দিয়ে চলছে রোনাল্ডো বিরোধী প্রতিবাদ। আতলেতিকো সমর্থকদের একটাই দাবি,কোনোভাবেই রোনাল্ডোকে দলে নেওয়া যাবে না। একজন লিখেছেন, এই খেলোয়াড় যদি আতলেতিকোতে আসে, তাহলে আমি ক্লাব সমর্থক হিসেবে রেজিস্ট্রেশন বাতিল করবেন। আরেকজন লিখেছেন, সব ক্লাবের সমর্থকদের উচিত রোনাল্ডোকে বর্জন করা।

More News

সিটিকে জেতালেন হলান্ড

0
দারুণ আক্রমণাত্মক ফুটবলে শুরুর দিকেই গোল পেল ম্যানচেস্টার সিটি।কিছুক্ষণ পরই জোড়া ধাক্কা; একজন খেলোয়াড় হারানোর...

রিয়াল-ম্যানসিটি পারলেও পারেননি মেসিরা

0
চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ঘরের মাঠে সেল্টিককে ৫-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ।রিয়ালের হয়ে গোল করেছেন...

আলভারেসের নৈপুণ্যে সিটির জয়

0
প্রথমার্ধে পিছিয়ে পড়া ম্যানচেস্টার সিটি বিরতির পর উপহার দিয়েছে নজরকাড়া ফুটবল। আলো ছড়ালেন হুলিয়ান আলভারেস।   আর্জেন্টাইন স্ট্রাইকার নিজে করেছেন একটি...